বঙ্গবাজারে আগুন লেগে ফায়ার সার্ভিসের ৫ সদস্যসহ আহত ১১

0
119
বঙ্গবাজারের আগুনে ফায়ার সার্ভিসের আহত সদস্য রবিউল ইসলাম, আতিকুর রহমান

রাজধানীর বঙ্গবাজারে আগুনের ঘটনায় ফায়ার সার্ভিসের ৬ সদস্যসহ ১১ জন আহত হয়েছেন। আহত অবস্থায় তাঁরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে এসেছেন। আহত সদস্যদের জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আজ মঙ্গলবার সকাল ৬টা ১০ মিনিটে আগুন লাগার খবর পায় ফায়ার সার্ভিস। সকাল ৮টার দিকে ফায়ার সার্ভিসের ৪১টি ইউনিট ঘটনাস্থলে যায়। এরপর ৪৩টি ইউনিট যাওয়ার খবর জানায় ফায়ার সার্ভিস। সকাল সোয়া ১০টার দিকে ফায়ার সার্ভিস বলেছে, তাদের ৫০টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনতে কাজ করছে।

বঙ্গবাজারের আগুনে ফায়ার সার্ভিসের আহত সদস্যরা হচ্ছেন—রবিউল ইসলাম অন্তর (৩০), আতিকুর রহমান রাজন (৩৫), মেহেদি হাসান (২৮), ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক বাবুল চক্রবর্তী (৫৮) ও সোহেল (৪৮)। এর মধ্যে মেহেদি হাসানকে শেখ হাসিনা বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

বঙ্গবাজারে আগুন নেভানোর চেষ্টায় ফায়ার সার্ভিসের কর্মীরা

বঙ্গবাজারে আগুন নেভানোর চেষ্টায় ফায়ার সার্ভিসের কর্মীরা

এ ঘটনায় আহত অন্য ব্যক্তিরা হচ্ছেন—নিলয় (৩৫), শাহিন (৪০), রিপন (৪০), রুবেল (৩২), দুলাল মিয়া (৬০) , মো. সুমন মিজি (৪৮) ও বঙ্গবাজারের গার্মেন্টস ব্যবসায়ী ও মো. সোহেল (৪৮)।

আগুনের ঘটনায় আহত ব্যক্তিদের হাসপাতালে ভর্তি হওয়ার বিষয়টি নিশ্চিত করেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া। তিনি বলেন, আটজন ঢামেক হাসপাতালে ও একজন শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে চিকিৎসাধীন। তাঁদের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে, তবে কেউ গুরুতর আহত নন।

বার্ন ইনস্টিটিউটে ভর্তি ফায়ার সার্ভিসের কর্মী মেহেদি হাসান ধোয়ায় অসুস্থ হয়েছেন বলেও জানান বাচ্চু মিয়া।

বঙ্গবাজারের আগুন নিয়ন্ত্রণ আনতে বাংলাদেশ সেনাবাহিনীর সম্মিলিত সাহায্যকারী দল, বাংলাদেশ বিমানবাহিনীর সাহায্যকারী দল ও একটি হেলিকপ্টার কাজ করছে। আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.