ফায়ার সার্ভিসের গাড়িচালক হঠাৎ অসুস্থ, ৫ গাড়িতে ধাক্কা, নিহত বেড়ে ৩

0
115
দুর্ঘটনায় দুমড়েমুচড়ে গেছে অটোরিকশা। সোমবার বেলা সোয়া ১১টার দিকে নারায়ণগঞ্জের চাষাঢ়ায়

নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় অগ্নিকাণ্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের গাড়ি চালিয়ে ঘটনাস্থলে যাওয়ার পথে দুর্ঘটনায় আরও একজন নিহত হয়েছেন। আজ সোমবার বিকেলে ঢাকা মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় ওই ব্যক্তি মারা যান। নিহত ওই ব্যক্তির নাম সিরাজুল ইসলাম। তিনি ব্যাটারিচালিত অটোরিকশাচালক ছিলেন।

এ নিয়ে ওই ঘটনায় তিনজন মারা গেলেন। এর আগে সোমবার বেলা ১১টার দিকে নারায়ণগঞ্জের চাষাঢ়ায় সান্ত্বনা মার্কেটের সামনে দুর্ঘটনার কবলে পড়ে ফায়ার সার্ভিসের গাড়িচালক জাহাঙ্গীর হোসেন (৫০) ও পথচারী শাহাবুদ্দিন শাবু (৪৫) মারা যান।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান বলেন, ঢাকা মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় অটোরিকশাচালক সিরাজুল ইসলামের মৃত্যু হয়েছে। ঘটনাস্থলে নিহত পথচারীর পরিচয় পাওয়া গেছে। তাঁর নাম শাহাবুদ্দিন শাবু। তাঁর লাশ আনন্দ পরিবহনের গাড়ির প্লেট কেটে বের করা হয়েছে। আর নিহত ফায়ার সার্ভিসের গাড়িচালক জাহাঙ্গীর হোসেনের লাশের ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

ফায়ার সার্ভিস ঢাকা সদর দপ্তরের উপপরিচালক আক্তারুজ্জামান সাংবাদিকদের বলেন, অগ্নিকাণ্ডের খবর পেয়ে হাজীগঞ্জ ফায়ার সার্ভিসের গাড়িচালক জাহাঙ্গীর হোসেন গাড়ি নিয়ে বিসিক শিল্পনগরীতে যাচ্ছিলেন। চাষাঢ়ায় চালক হঠাৎ স্ট্রোক করে মারা যান বলে গাড়িতে থাকা ফায়ার সার্ভিসের কর্মী জানিয়েছেন। চালক গাড়িটির নিয়ন্ত্রণ হারান। এতে ঘটনাস্থলেই এক পথচারী নিহত হন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, ফতুল্লার পঞ্চবটি বিসিক শিল্পনগরীতে ফকির অ্যাপারেলস নামের একটি পোশাক কারখানায় আগুনের খবর পেয়ে হাজীগঞ্জ ফায়ার সার্ভিসের একটি গাড়ি দ্রুত ঘটনাস্থলে যাচ্ছিল। ফায়ার সার্ভিসের গাড়িটি শহরের চাষাঢ়ায় সান্ত্বনা মার্কেটের সামনে গেলে চালক হঠাৎ নিয়ন্ত্রণ হারান। এ সময় গাড়িটি আনন্দ পরিবহনের যাত্রীবাহী বাস, একটি প্রাইভেট কার ও তিনটি ব্যাটারিচালিত অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে আনন্দ পরিবহনের বাসের চাকায় পিষ্ট হয়ে এক পথচারী নিহত হন। আহত হন ব্যাটারিচালিত অটোরিকশার চালক ও যাত্রীসহ সাতজন। আহত ব্যক্তিদের উদ্ধার করে শহরের খানপুরে অবস্থিত ৩০০ শয্যাবিশিষ্ট নারায়ণগঞ্জ হাসপাতালে নেওয়া হয়।

সড়ক দুর্ঘটনার কবলে পড়ে ক্ষতিগ্রস্ত হয়েছে ফায়ার সার্ভিসের গাড়িটি। সোমবার বেলা সোয়া ১১টায় নারায়ণগঞ্জের চাষাঢ়ায়
সড়ক দুর্ঘটনার কবলে পড়ে ক্ষতিগ্রস্ত হয়েছে ফায়ার সার্ভিসের গাড়িটি। সোমবার বেলা সোয়া ১১টায় নারায়ণগঞ্জের চাষাঢ়ায়

আহত ব্যক্তিদের মধ্যে ছিলেন নারায়ণগঞ্জ শহরের খানপুর এলাকার বাসিন্দা ইরানি ও রোকন, শহরের জামতলা এলাকার সারা ও নাজমা, মাসদাইর এলাকার সিরাজুল ইসলাম, চানমারী এলাকার আমজাদ ও মুন্সিগঞ্জের রেশমা। আহত ব্যক্তিদের মধ্যে সারা, নাজমা ও অটোরিকশাচালক সিরাজুল ইসলামকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে সিরাজুল মারা যান। আহত রোকন খানপুর হাসপাতালে চিকিৎসাধীন। আহত বাকিরা চিকিৎসা নিয়ে চলে গেছেন।

নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ফরহাদ হোসেন বলেন, ফায়ার সার্ভিসের গাড়ির চালক জাহাঙ্গীর হোসেনকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল। ধারণা করা হচ্ছে, স্ট্রোকে তাঁর মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ নিশ্চিত হওয়া যাবে।

দুর্ঘটনার পরপরই নারায়ণগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাঈদুজ্জামান বলেছিলেন, ফায়ার সার্ভিসের গাড়িচালক স্ট্রোক করলে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে কয়েকটি গাড়িকে ধাক্কা দেয়। এতে এক পথচারী নিহত হয়েছেন। ফায়ার সার্ভিসের গাড়িচালকও মারা যান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.