ফাঁস হলো নাবিলার ‘বিয়ে–রহস্য’

0
111
নাবিলা ইসলাম, ছবি: সংগৃহীত

দিন দশেক আগে নিজের ফেসবুক আইডিতে আংটিসহ একটি স্থিরচিত্র পোস্ট করেন অভিনয়শিল্পী ও উপস্থাপিকা নাবিলা বিনতে ইসলাম। ক্যাপশনে জুড়ে দেন, ‘ফাইনালি ইটস গেটিং অফিশিয়াল’। নাবিলার এমন পোস্টে রহস্য তৈরি হয়। রহস্য আরও ঘনীভূত হয় যখন, মন্তব্যের ঘরে সবাই অভিনন্দন জানাতে থাকেন। সবাই ধরে নেন, বিয়ে করেছেন নাবিলা। রহস্যের উন্মোচন না করে এই অভিনেত্রীও পুরো ব্যাপারটি উপভোগ করেন। অবশেষে ফাঁস হলো নাবিলার সেই বিয়ে–রহস্য। জানা গেছে, এমনটা তিনি করেছেন, ‘গার্লস স্কোয়াড’–এর নতুন সিজনের প্রচারণার অংশ হিসেবে।

নাবিলা ইসলাম
নাবিলা ইসলাম, ছবি: সংগৃহীত

এদিকে আংটি বদলের স্থিরচিত্র পোস্ট হওয়ার পরপরই নাবিলাকে প্রশ্ন করা হলে তিনি বলেছিলেন, পারিবারিকভাবে এ বিষয়ে তাঁর কথা বলা নিষেধ আছে। উত্তর জানতে হলে কয়েক দিন অপেক্ষা করতে হবে। এরপর ভক্তরা ধরে নিয়েছিলেন, বিয়ের প্রস্তুতি হিসেবে আংটি পরেছেন তিনি। এমনকি সেই পোস্টের মন্তব্যের ঘরেও নাবিলার ‘সুখবর’ নিয়ে তর্কে জড়ান তিন অভিনেত্রী। যেখানে একজন সরাসরি নাবিলাকে দোষারোপ করেন, তাঁদের কিছু না জানিয়েই শুভ কাজটা সেরে ফেলার জন্য।

গার্লস স্কোয়াড় সিজন ৩ এর একটি দৃশ্য
গার্লস স্কোয়াড় সিজন ৩ এর একটি দৃশ্য, ছবি : পরিচালকের সৌজন্যে

‘গার্লস স্কোয়াড’ নাটকের গল্পে দেখা যাবে, দেশের বিভিন্ন প্রান্ত থেকে কয়েকজন মেয়ে ঢাকা শহরে আসে। তারা একটি ফ্ল্যাট বাসায় ভাড়া থাকে। তাদের স্বপ্ন হলো, যেকোনোভাবে বড়লোক হওয়া। এ জন্য ধনী ছেলেদের প্রেমের ফাঁদে ফেলতে থাকে তারা। এমন ঘটনা নিয়ে নির্মিত হয়েছিল ‘গালর্স স্কোয়াড’। ২০২১ সালে প্রথম সিজন প্রকাশের পর সাড়া ফেলে নাটকটি। পরের বছর দ্বিতীয় সিজনটিও দর্শক পছন্দ করেন। সাফল্যের ধারাবাহিকতায় আরও নতুন গল্পে নতুন আয়োজনে আসছে ‘গালর্স স্কোয়াড’ সিজন ৩।

নাবিলা ছাড়া এই নাটকে আরও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সামিরা খান মাহি, রুকাইয়া জাহান চমক, সেমন্তী সৌমি, শামিমা আফরিন অমি, জেরিন, স্বর্ণলতা, ইমন, মারজুক রাসেল, চাষী আলম, আনন্দ খালেদ, মেহেদী হাসান হৃদয় প্রমুখ।

নাবিলা ইসলাম
নাবিলা ইসলাম, ছবি: সংগৃহীত

নতুন সিজনে দেখা যাবে, ‘গালর্স স্কোয়াড’–এর এক সদস্যের বিয়ে। সেই বিয়েকে কেন্দ্র করে ঘটতে থাকে মজা এবং নানা ধরনের ফাঁদে পড়ার গল্প। নির্মাতা জানান, লোভে পাপ, পাপে মৃত্যু! তিনি এই বার্তা নাটকীয়ভাবে দিতে চেয়েছেন। আগের দুই সিজন থেকে দর্শকের সাড়া পেয়েছেন উল্লেখ করে মাইদুল রাকিব বলেন, ‘ঢাকা, কক্সবাজার থেকে শুরু করে দেশের বাইরে যেখানেই গিয়েছি, সেখানেই দর্শক “গালর্স স্কোয়াড”–এর কথা বলেছেন। “ব্যাচেলর পয়েন্ট” নাটক যেমন ছেলে দর্শকদের মধ্যে নতুন আমেজ তৈরি করেছিল, “গালর্স স্কোয়াড” তেমন মেয়েদের মধ্যে আমেজ তৈরি করেছে।’

নতুন সিজনের গল্প যেহেতু একটি বিয়েকে কেন্দ্র করে, তাই বাগদানের ছবি প্রকাশ করেছিলেন নাবিলা। নির্মাতা জানান, যেহেতু নাবিলার বিয়ে নিয়ে গল্প, এ কারণে দর্শকদের আগ্রহ তৈরি করতে নাবিলা আংটির স্থিরচিত্র ফেসবুকে ছাড়েন। নাবিলা বলেন, ‘প্রথম সিজনে মারজুক ভাইয়ের সঙ্গে আমার প্রেম দেখানো হয়েছিল। নতুন এই সিজনে তাঁর আর আমার বিয়ের বিষয় উঠে আসবে। গল্পটা যেহেতু এটাই, তাই বাগদানের আংটি হিসেবে ছবিটা পোস্ট করেছিলাম। ওটা ছিল শুধু দর্শকদের আকর্ষণ বাড়ানোর জন্যই। প্রথম সিজনে দর্শকদের কাছ থেকে অনেক বেশি সাড়া পেয়েছিলাম। আশা করছি, নতুন সিজনটিও জমে যাবে।’

নির্মাতা মাইদুল রাকিব জানিয়েছেন, ২৪ নভেম্বর থেকে প্রচার শুরু হবে ‘গালর্স স্কোয়াড’ সিজন ৩–এর। এটি দেখা যাবে ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গ অ্যাপে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.