প্যারিস ছাড়বেন, খেলাইফিকে জানিয়ে দিয়েছেন এমবাপ্পে

0
80
ফ্রান্স স্ট্রাইকার কিলিয়ান এমবাপ্পে।

পিএসজির সঙ্গে আগামী জুনে চুক্তি শেষ কিলিয়ান এমবাপ্পের। চলতি মৌসুমের শুরুতে লা প্যারিসিয়ানদের সঙ্গে যে চুক্তি তিনি করেছিলেন, সেখানে এক বছরের এচ্ছিক চুক্তির শর্ত ছিল। ২৫ বছর বয়সী ফ্রান্সম্যান ওই চুক্তির শর্তে সই করতে রাজি নন। তিনি জুনে প্যারিস ছাড়তে চান।

সংবাদ মাধ্যম এই খবর আগেই দিয়েছে। বাকি ছিল এমবাপ্পের পক্ষ থেকে ক্লাবের শীর্ষ কর্মকর্তা অর্থাৎ প্রেসিডেন্টকে জানানো। ক্লাব ছাড়ার আগে প্রেসিডেন্টের সঙ্গে বসে আলাপ করবেন, এই কথা দিয়েছিলেন এমবাপ্পে। ওই আনুষ্ঠানিকতাও সেরে ফেলেছেন তিনি। জানিয়ে দিয়েছেন যে, ঐচ্ছিক চুক্তির শর্তে তিনি সই করতে রাজি নন। মৌসুম শেষে তিনি ক্লাব ছাড়বেন।

সংবাদ মাধ্যম দি অ্যাথলেটিকস-এর সাংবাদিক ডেভিড অর্নেসটেইন এই খবর দিয়েছেন। তিনি এমবাপ্পের বরাতে জানিয়েছেন, বিশ্বকাপ জয়ী ফ্রান্সম্যান প্যারিস ছাড়তে চাইলেও পিএসজির সঙ্গে কোন ঝামেলা চান না। ক্লাবটির সঙ্গে সুসম্পর্ক বজায় রেখে নতুন সম্পর্কে জড়াতে চান তিনি।

এমবাপ্পের বয়ানে বলা হয়েছে, ‘চলতি মৌসুমের গ্রীষ্মে আমি ক্লাব প্রেসিডেন্টের সঙ্গে বসে চুক্তি করেছি, এখন আমার সিদ্ধান্ত যাই হোক, আমরা আত্মবিশ্বাসী যে, সকল পক্ষের স্বার্থ রক্ষার্থে সক্ষম হবো। সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো, ক্লাবের সামনে যে চ্যালেঞ্জগুলো আসবে তা যেন সহজভাবে সামাল দেওয়া যায়।’

আগামী গ্রীষ্মে ক্লাব ছাড়তে চান জানালেও এমবাপ্পে কোন ক্লাবে যেতে চান তা জানাননি। তবে তার রিয়াল মাদ্রিদে যাওয়ার গুঞ্জন জোরালো। এছাড়া প্রিমিয়ার লিগের আর্সেনাল, লিভারপুল তাকে দলে ভেড়ানোর চেষ্টা করছে বলেও কিছু কিছু সংবাদ মাধ্যম জানিয়েছে। রিয়াল মাদ্রিদে আসলে বর্তমান বেতনের অর্ধেকেরও কম বেতন পাবেন তিনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.