পৌরসভার ৮ ওয়ার্ডের আহবায়ক কমিটি গঠন

0
103

ফরিদপুর পৌরসভার আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঝে সাংগঠনিক কাজে গতি ফেরাতে এবং মেয়াদ উত্তীর্ণ কমিটি বাতিল করে নতুন করে সম্মেলন অনুষ্ঠানের লক্ষ্যে ৮টি ওয়ার্ডে পৃথক আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

মঙ্গলবার পাওয়া তথ্য মতে, শুক্রবার ও শনিবার পৌর আওয়ামী লীগের আহবায়ক মনিরুল হাসান মিঠু স্বাক্ষরিত এক পত্রে কমিটিগুলোর নাম ঘোষণা করা হয়। ওয়ার্ডগুলো মধ্যে রয়েছে- ফরিদপুর পৌরসভার ৬নং, ৮ নং, ৯ নং, ১০ নং,  ১৩ নং, ১৪ নং ও ২১ নং ওয়ার্ড।

পত্রের তথ্য মতে, বাংলাদেশ আওয়ামী লীগের ফরিদপুর পৌর শাখার অর্ন্তগত ওয়ার্ড কমিটির মেয়াদ উত্তীর্ন হওয়ায় সাংগঠনিক স্থবিরতা দেখা দেয়। সাংগঠনিক কাজে গতি ফিরিয়ে আনতে দলীয় গঠনতন্ত্র অনুসারে আগামী তিন মাসের জন্য এসব আহ্বায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়। আগামী তিন মাসের মধ্যে ২য় কেন্দ্রভিত্তিক ইউনিট কমিটি সম্পন্ন করে সম্মেলন আয়োজনের নির্দেশনাও দেওয়া হয়েছে এতে।

৬ নং ওয়ার্ডের আহবায়ক কমিটিতে আহবায়ক মো. হান্নান শেখ ও যুগ্ম আহবায়ক করা হয়েছে নুরুল ইসলাম খানকে। ৮ নং ওয়ার্ড কমিটিতে আহবায়ক আলীম হায়দার তুহিন এবং যুগ্ম আহবায়ক এ.টি.এম রেজানুর আহমেদ রাজু, অনুপ সাহা ও রাজিবুর রহমান সুজন। ৯ নং ওয়ার্ডের আহবায়ক কমিটিতে রয়েছেন- আহবায়ক সেকেন ঠাকুর, যুগ্ম আহবায়ক বিল্লাল মৃধা ও জহুর শেখ। ১০ নং ওয়ার্ডের আহবায়ক কমিটির আহবায়ক জামাল উদ্দিন কানু এবং যুগ্ম আহবায়ক ফজলুল হক সিকদার। ১৩ নং ওয়ার্ডের আহবায়ক কমিটির আহবায়ক ডা. ওয়াহেদ এবং যুগ্ম আহবায়ক গোলাম আজাদ, ইয়ার আলী, এনায়েত হোসেন, মো. মোসলেম ও বিপ্লব সাহা মিলন। ১৪ নং ওয়ার্ড কমিটির আহবায়ক মো. মুন্নু মোল্লা এবং যুগ্ম আহবায়ক আব্দুর রহমান ঝলক, মো. সিদ্দিক মিয়া, আফজাল হোসেন ও আবুল বাশার খান এবং ২১ নং ওয়ার্ড কমিটির আহবায়ক জহিরুল ইসলাম তুহিনের সঙ্গে যুগ্ম আহবায়ক হিসেবে আছেন মো. মোশাররফ হোসেন সবুজ, মো. রুহুল আমিন ও সাব্বির তাহের অপু।

পৌর আওয়ামী লীগের আহবায়ক মনিরুল হাসান মিঠু জানান, পৌর শাখার সব কমিটির মেয়াদ উত্তীর্ণ হয়ে গেছে। পর্যায়ক্রমে পৌর শাখার ২৭টি ওয়ার্ডের কমিটি সম্মেলনের মাধ্যমে ঘোষণা দেওয়া হবে। এরই মধ্যে কয়েকটি ওয়ার্ডে সম্মেলন করা হয়েছে। কয়েকটি ওয়ার্ডে আহবায়ক কমিটি ঘোষনা দেওয়া হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.