পিকেএসএফে চাকরি, মূল বেতন সোয়া লাখের বেশি

0
104
চাকরি

পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এ সংস্থায় মহাব্যবস্থাপক পদে কর্মকর্তা নিয়োগ দেবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

  • পদের নাম: মহাব্যবস্থাপক
    পদসংখ্যা:
    যোগ্যতা ও অভিজ্ঞতা: কমপক্ষে তিনটি প্রথম বিভাগ/শ্রেণি/সমমানের সিজিপিএসহ স্বীকৃত কৃষি বিশ্ববিদ্যালয় থেকে কৃষি বিষয়ে স্নাতক (সম্মান) এবং কৃষিতত্ত্ব/কৌলিতত্ত্ব ও উদ্ভিদ প্রজনন বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো পর্যায়েই তৃতীয় বিভাগ/শ্রেণি গ্রহণযোগ্য হবে না। দেশ/বিদেশের স্বনামধন্য স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে পিএইচডি ডিগ্রিধারীদের অগ্রাধিকার দেওয়া হবে। কৃষিবিষয়ক শিক্ষা/গবেষণাপ্রতিষ্ঠানে কৃষিতত্ত্ব/কৌলিতত্ত্ব ও উদ্ভিদ প্রজনন বিষয়ে অবশ্যই কমপক্ষে ২৫ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। কৃষিশিক্ষা ও গবেষণাসংক্রান্ত বিভিন্ন দেশীয় ও আন্তর্জাতিক প্রতিষ্ঠানসহ সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের বিভিন্ন দপ্তর ও অধিদপ্তরের সঙ্গে নিবিড় সমন্বয় করে প্রয়োজনীয় সেবাপ্রাপ্তির ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালনের দক্ষতা/অভিজ্ঞতা থাকতে হবে। কৃষিবিষয়ক বিভিন্ন কারিগরি প্রকাশনা প্রণয়নে বিশেষজ্ঞ হিসেবে দায়িত্ব পালনের অভিজ্ঞতা এবং কৃষি বিষয়ে আন্তর্জাতিকভাবে স্বীকৃত পিয়ারড রিভিউড জার্নালে কমপক্ষে ১৫টি মৌলিক প্রকাশনা থাকতে হবে।

বয়সসীমা: সর্বনিম্ন ৫৪ বছর থেকে সর্বোচ্চ ৫৮ বছর।
বেতন: মাসিক মূল বেতন ১,৩৯,০০০ টাকা।
সুযোগ-সুবিধা: মূল বেতনের পাশাপাশি মূল বেতনের ৬০% বাড়িভাড়া ভাতা, চিকিৎসা ভাতা ও সুবিধা, ভবিষ্য-তহবিল, আনুতোষিক, উৎসব ভাতা, গোষ্ঠী বিমা, দেশে শিক্ষারত সন্তানের শিক্ষা ভাতা, আপ্যায়ন ভাতা, গৃহনির্মাণ ঋণ, গাড়ি ক্রয় ঋণ, গাড়ি পরিচালন ও রক্ষণাবেক্ষণ ভাতা, অর্জিত ছুটি নগদায়নসহ বিধিমালা মোতাবেক অন্যান্য সুবিধা দেওয়া হবে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের পিকেএসএফের ওয়েবসাইটের এই লিংকে গিয়ে অনলাইনে আবেদন করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে।

আবেদনের শেষ সময়: ১৩ মে ২০২৩।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.