পরীর পর এবার কি তবে বুবলীকে খোঁচা দিলেন অপু?

0
55
বুবলী-পরীর এই ভার্চ্যুয়াল যুদ্ধে দুভাগে বিভক্ত ভক্তরা। এর মাঝে হাজির হলেন আরেক চিত্রনায়িকা অপু বিশ্বাস

ছেলে শেহজাদ খান বীরের জন্মদিনটা যেন ঠিকঠাকভাবে কাটাতেই পারছেন না চিত্রনায়িকা শবনম বুবলী। ছেলেকে ভালোবেসে দেওয়া একটি আবেগঘন ভিডিও বার্তাই কাল হলো নায়িকার? প্রায় পাঁচ মিনিটের ভিডিওতে মাতৃত্ব-ছেলেকে নিয়ে সংগ্রামের গল্প বলে গেছেন তিনি। করোনার সময়ে যুক্তরাষ্ট্রে ছেলের জন্ম এবং তাকে নিয়ে একাকী সংগ্রামের চিত্রও তুলে ধরেছেন ভিডিও বার্তায়।

কিন্তু বুবলীর শুভেচ্ছাবার্তার পরই ফেসবুকে তাঁর রহস্যঘেরা পোস্ট নিয়ে পরিস্থিতি পাল্টে যায়। নাম উল্লেখ না করে পরী লিখেছেন, ‘আপা গো আপা! পুরাটাই কপি মারলেন! কথা, মিউজিক লাইন, ভয়েস টোন, ডেলিভারি থেকে সব! কিন্তু আবেগ তো কপি করা যায় না আপা!’ পরীর মন্তব্য অনুযায়ী বলাই যায়, ছেলে পদ্মের জন্মদিনে ঠিক একইভাবে ভিডিও বার্তা দেন নায়িকা, আর সেটারই অনুকরণ করেন বুবলী। তাই ভিডিওটি দেখেই বুবলীকে উপহাস করতে ছাড়েননি পরী।

তবে বুবলীও থেমে যাওয়ার পাত্রী নন। দিয়েছেন রহস্যঘেরা আরেকটি পোস্ট। লিখেছেন, পাশের দেশে টলিউড বা বলিউড ইন্ডাস্ট্রিতে শেষ কয়েক বছর ধরে মিল থাকছে অধিকাংশ বিয়েতে।

এ ছবিটা ফেসবুকে শেয়ার করেছেন অপু বিশ্বাস

যেখানে বিয়ের ড্রেসের কালার, অ্যারেঞ্জমেন্ট, বর-কনের আসা থেকে শুরু করে অনেক প্রেজেন্টেশনেই মিল থাকছে। পৃথিবীতে অনেক সিনেমা আছে, যার গল্প অন্য গল্পের সঙ্গে অনেক মিলে যায়। কাছাকাছি মেলে, একদম মেলে, এ রকম বহু বহু জিনিস হচ্ছে দুনিয়াতে। দীর্ঘ পোস্টে সিন্ডিকেট নিয়েও ক্ষোভ ঝাড়েন অভিনেত্রী বুবলী।

তবে কিছুক্ষণ পরেই সরব পরী। ফেসবুকের দেয়ালে লিখেছেন, ‘হি হি হি একটি শিক্ষিত বকরি গরুর রচনা! কী লিখতে কী লিখতেছে বেচারি। চিপায় আটকাইলে মানুষ আবোলতাবোল লজিক দিতে থাকে বুঝলাম। কিন্তু তাই বলে এই রকম আউলা বাউলা কী কী সব লিখল ভাই! পরে কখনো নিজে পড়ে নিজেই বুঝবে না যে কি লিখছিল। আমি শিওর।’

শবনম বুবলী

বুবলী-পরীর এই ভার্চ্যুয়াল যুদ্ধে দুভাগে বিভক্ত ভক্তরা। কেউ খোঁচা দিচ্ছেন বুবলীকে, কেউ পরীমনিকে। কিন্তু এর মাঝে হাজির হলেন আরেক চিত্রনায়িকা অপু বিশ্বাস। একটি ছবি পোস্ট করে অপু লিখেছেন, ‘উফ কি সুন্দর ওয়েদার। বলার ভাষা নেই, আবেগ নেই, মিউজিক নেই, শুধু ছবিটাই আছে।’ অপুর পোস্টও ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমে। এবার যুদ্ধের ময়দানে তিন নায়িকা। এই বিবাদ সবে শুরু হলো, নাকি এই জল আরও বহুদূর গড়াবে? সেটি সময়ই বলে দেবে। আপাতত সেই পর্যন্ত অপেক্ষা করতে হচ্ছে চলচ্চিত্রপ্রেমীদের।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.