পঞ্চগড়ে মহাসড়কের ওপর দুই লাশ, ধারণা গাড়িচাপায় মৃত্যু

0
116
লাশ

পঞ্চগড়ে মহাসড়কের ওপর দুজনের লাশ পাওয়া গেছে। পাশে একটি মোটরসাইকেল পড়ে ছিল। গতকাল শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে পঞ্চগড় সদর উপজেলার বিরাজোত-সাড়ে নয়মাইল এলাকায় পঞ্চগড়-বাংলাবান্ধা মহাসড়ক থেকে লাশ দুটি উদ্ধার করে পুলিশ।

পুলিশের ধারণা, মহাসড়কে চলাচল করা কোনো ভারী যানবাহনের চাপায় ওই দুজনের মৃত্যু হয়েছে। তাঁদের ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে।

নিহত দুজন হলেন পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার শালবাহান ইউনিয়নের হাগুরাগছ-বসন্তজোত এলাকার বাসিন্দা শেখ ফরিদ (৩২) ও শরিফুল ইসলাম (২৫)। তাঁরা পরস্পরের স্বজন।

স্বজন ও পুলিশ সূত্রে জানা যায়, গতকাল রাত সাড়ে ৮টার পর বিরাজোত-সাড়ে নয়মাইল এলাকায় মহাসড়কের ওপর মাথা থেঁতলে যাওয়া দুটি লাশ দেখতে পান স্থানীয় লোকজন ও পথচারীরা। লাশ দুটির পাশে একটি মোটরসাইকেল পড়ে থাকতে দেখে সড়ক দুর্ঘটনা বলে ধারণা করা হয়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে লাশ দুটি উদ্ধার করে পরিচয় নিশ্চিত হন। খবর পেয়ে নিহত দুজনের স্বজনেরা ঘটনাস্থলে এসে লাশ দুটি শনাক্ত করেন।

নিহত শেখ ফরিদের চাচাতো ভাই মো. নুর জামাল বলেন, রাতে শেখ ফরিদ তাঁর সম্পর্কে নাতি শরিফুলকে নিয়ে মোটরসাইকেলে করে পঞ্চগড় সদর উপজেলার কেচেরাপাড়া এলাকায় শ্বশুরবাড়িতে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হন। এর ঘণ্টাখানেক পর মুঠোফোনে খবর পান, তাঁরা দুজন সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। দ্রুত ঘটনাস্থলে গিয়ে তাঁরা দুজনের লাশ শনাক্ত করেন। লাশ দুটি দেখে মনে হয়েছে, বড় কোনো গাড়ির চাকা তাঁদের মাথার ওপর দিয়ে গেছে।

তেঁতুলিয়া হাইওয়ে থানার উপপরিদর্শক ফরহাদ আলম বলেন, পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ দুটি স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। তাঁদের ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.