নোয়াখালীতে গুলিবিদ্ধ আওয়ামী লীগ নেতার মৃত্যু

0
141
নোয়াখালীতে নিহত আওয়ামী লীগ নেতা মো. দুলা

নোয়াখালীর সদর উপজেলার আন্ডারচর ইউনিয়ন আওয়ামী লীগের নেতা গুলিবিদ্ধ মো. দুলাল (৪৭) মারা গেছেন। গতকাল সোমবার রাত পৌনে ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

নিহত দুলাল আন্ডারচর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহসভাপতি ও বর্তমান কমিটির সদস্য ছিলেন। তিনি আন্ডারচর ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক সদস্য।

গত বৃহস্পতিবার রাত পৌনে ৯টার দিকে উপজেলার আন্ডারচর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের বাংলাবাজারের পূর্ব পাশে একদল দুর্বৃত্ত দুলালকে গুলি করে পালিয়ে যায়। স্থানীয় লোকজন গুরুতর আহত দুলালকে উদ্ধার করে প্রথমে নোয়াখালী ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করেন। পরে রাতেই উন্নত চিকিৎসার জন্য তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

নোয়াখালী জেলা আওয়ামী লীগের সহসভাপতি শিহাব উদ্দিন শাহীন ও নিহত মো. দুলালের চাচাত ভাই মো. হানিফ মৃত্যুর খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার সন্ধ্যার দিকে আন্ডারচর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান জসিমের বাড়িতে একটি সালিস করতে যান মো. দুলাল। সেখানে থেকে সালিস শেষে তিনি মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। পথে মোটরসাইকেলটি বাংলাবাজারের পূর্ব পাশে পৌঁছালে দুর্বৃত্তরা তাঁকে লক্ষ্য করে গুলি ছুড়ে পালিয়ে যায়। দুলালের বুকের বাম পাশে এবং ডান হাতে গুলি লাগে। এ সময় মোটরসাইকেল থেকে পড়ে দুলালের দুই সহযোগী হাসান ও শহীদ আহত হন।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ারুল ইসলাম স্বজনদের বরাত দিয়ে মো. দুলালের মৃত্যুর খবরের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, এ ঘটনায় একটি মামলা হয়েছে। ওই মামলার এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.