নেত্রকোনায় বালুবাহী ট্রাকের চাপায় কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নিহত

0
123
ফরিদ উজ্জামান রিফাত

নেত্রকোনার পূর্বধলায় বালুবাহী ট্রাকের চাপায় সিএনজিচালিত অটোরিকশায় থাকা ফরিদ উজ্জামান রিফাত (২০) নামের এক শিক্ষার্থী নিহত হয়েছেন। এ সময় অটোরিকশার চালকসহ আরও তিনজন আহত হয়েছেন।

গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের ফাজিলপুর বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ফরিদ উজ্জামান বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি অনুষদের শিক্ষার্থী। তিনি উপজেলার আগিয়া ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য আবদুস সাত্তারের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গতকাল রাতে ফরিদ উজ্জামান ময়মনসিংহ থেকে একটি অটোরিকশায় করে বাড়িতে ফিরছিলেন। রাত সাড়ে ১০টার দিকে শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের পূর্বধলা ফাজিলপুর বাজার এলাকায় পৌঁছালে দুর্গাপুরের সোমেশ্বরী নদী থেকে বালু নিয়ে আসা একটি ট্রাক অটোরিকশাটিকে চাপা দেয়। এতে অটোরিকশার চালকসহ চারজন আহত হন। পরে স্থানীয় লোকজন তাঁদের উদ্ধার করে ময়মনিসংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক ফরিদ উজ্জামানকে মৃত ঘোষণা করেন। অন্যরা ওই হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন।

পূর্বধলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সাইফুল ইসলাম আজ শুক্রবার দুপুরে বলেন, সড়ক দুর্ঘটনায় নিহত বিশ্ববিদ্যালয়ের ছাত্রের লাশ স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই হস্থান্তর করা হয়েছে। ট্রাক ও চালককে আটক করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.