নেইমারের যে আচরণে ক্ষুব্ধ পিএসজির সতীর্থরা

0
109
নেইমার

মৌসুমের সবচেয়ে বড় ম্যাচ খেলতে ১৪ ফেব্রুয়ারি রাতে মাঠে নামছে পিএসজি। চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর প্রথম লেগে বায়ার্ন মিউনিখের মুখোমুখি হবে প্যারিসিয়ানরা। ওই ম্যাচের আগে পিএসজি শিবিরে ‘ভাঙনের সুর’।

মার্সেই-এর বিপক্ষে কাপ দে ফ্রান্স-এর ম্যাচে হেরেছে পিএসজি। লিগ ম্যাচে এমবাপ্পে-মেসিহীন দলকে টানতে পারেননি নেইমার জুনিয়র। পিএসজি হেরেছে ৩-১ গোলে। ওই হারের পর পিএসজির ড্রেসিংরুমে খেলোয়াড় ও দলটির স্পোর্টিং ডিরেক্টর লুইস কাম্পোসের মধ্যে কথা কাটাকাটি হয়েছে বলে খবর।

প্যারিসের সংবাদ মাধ্যম দাবি করেছে, দলটির তারকা নেইমার এবং অধিনায়ক মার্কুইনোসের ওপর চড়াও হন কাম্পোস। খেলোয়াড়দের আগ্রাসন নিয়ে প্রশ্ন তোলেন তিনি। জবাবে নাকি নেইমার বলেছেন, সমস্যাটা আগ্রাসনে  নয় অন্যত্র।

কাম্পোসের সঙ্গে ওই ঘটনার আগে ড্রেসিংরুমে তরুণ মিডফিল্ডার ভিতিনহা এবং তরুণ স্ট্রাইকার হুগো ইকিটিকের ওপর ক্ষোভ প্রকাশ করেন নেইমার। ভিতিনহা ফাইনাল থার্ডে ভালো কোন বলের সরবরাহ দিতে পারছিলেন না। অন্যদিকে ইকিটিকও পজিশন, পাসিং, প্রেসিং মিলিয়ে ভালো ছন্দে না থাকায় তার প্রতি আপত্তিকর শব্দ প্রয়োগ করেন নেইমার।

মাঠেও তরুণ ওই স্ট্রাইকারের প্রতি সমানুভূতি দেখাননি নেইমার। ব্রাজিলিয়ান তারকার ওমন আচরণ ভালোভাবে নেননি ভিতিনহা এবং ইকিটিক। এমনকি ড্রেসিংরুমের অন্যরাও নেইমারের ওই আচরণে রুষ্ট ছিলেন। যারা ওই দুই ফুটবলারের জন্য ‘ঢাল ধরেছেন’ তারাও নেইমারের ওপর ক্ষুব্ধ হয়েছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.