নদীর স্রোতে ভেসে গেছেন দুই মেয়েসহ মা

0
123
নিখোঁজ দুই মেয়েসহ মাকে উদ্ধারে অভিযান চালাচ্ছে পুলিশ।

সুনামগঞ্জের শাল্লা উপজেলার দাড়াইন নদীর স্রোতে ভেসে গেছেন মা ও দুই মেয়ে। সোমবার সন্ধ্যার পর শাল্লা সরকারি কলেজ সংলগ্ন সেতুর নিচে এই ঘটনা ঘটে। তবে নিখোঁজ মা ও মেয়েদের পরিচয় এখনও জানা যায়নি।

পুলিশ জানায়, শাল্লা সদরের সেতুর পূর্ব পাড়ের দক্ষিণ পাশে ডুবন্ত সড়কের পাশে ২০/২৫ ফুট জায়গা দিয়ে প্রবল বেগে দাড়াইন নদীর পানি যাচ্ছে। পানির উচ্চতা দেড় থেকে দুই ফুট। সন্ধ্যার পর মার্কুলির দিক থেকে মোটরসাইকেলে দুই মেয়েসহ সেখানে আসেন ওই নারী। এক মেয়ে ছিল তার কোলে, অন্য মেয়ের হাত ধরে ছিলেন তিনি। এভাবে তিনি ডুবন্ত সড়ক পার হওয়ার চেষ্টা করেন। এসময় মোটরসাইকেল চালক সহযোগিতা করতে চাইলে ওই নারী জানান, তিনি বাচ্চাদের পার করতে পারবেন। কিন্তু স্রোতের মধ্য দিয়ে পার হওয়ার সময় হঠাৎ তার হাত থেকে বড় মেয়ে ছুটে যায়। এসময় তাকে ধরতে কোলের শিশুসহ মা পানিতে নামেন এবং মুহূর্তে তলিয়ে যান। মোটরসাইকেল চালক দ্রুত ছুটে গেলেও তিনি আর তাদের খুঁজে পাননি। এরপর খবর পেয়ে প্রশাসনের কর্মকর্তা, পুলিশ এবং এলাকাবাসী  নৌকা ও জাল নিয়ে উদ্ধার অভিযান শুরু করে। কিন্তু এখনো তাদের সন্ধান মেলেনি।

শাল্লা থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ মো. আমিনুল ইসলাম জানান, নিখোঁজ মা ও সন্তানদের উদ্ধারে কাজ করছে প্রশাসন। এখনও তাদের পাওয়া যায়নি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবু তালেব বলেন, প্রত্যক্ষদর্শী মোটরসাইকেল চালক সমীরণের কাছ থেকে খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে এসেছি। নৌকা নিয়ে মা ও মেয়েদের উদ্ধারে অভিযান চলছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.