নতুন প্রেমে সোহানা, কে সেই প্রেমিক

0
127
সোহানা সাবা।

মডেল ও অভিনয়শিল্পী সোহানা সাবার সঙ্গে নাটক ও চলচ্চিত্র নির্মাতা মুরাদ পারভেজের সঙ্গে ১০ বছরের সংসারজীবন কেটেছে। সে সংসারে তাঁদের একটি সন্তান আছে। বিচ্ছেদের সাত বছর পেরিয়েছে। এদিকে চার বছর আগে এই অভিনয়শিল্পী তাঁর বাবাকে চিরতরে হারিয়েছেন। বাবার মৃত্যুর পর বিপর্যস্ত ছিলেন তিনি।

ব্যক্তিগত জীবনের টানাপোড়েনে একরকম অস্থির সময় পার করেছেন সাবা। বছর তিনেক ধরে নিজেকে পুরোপুরি গুছিয়ে নিয়েছেন। এর মধ্যে একজন মানুষের সঙ্গে তাঁর পরিচয় হয়েছে। যাঁর সঙ্গে আড়াই বছর ধরে প্রেমের সম্পর্ক চলছে। প্রেমের খবরটি নিশ্চিত করেছেন সাবা নিজেই।

আজ সোমবার দুপুরে সোহানা সাবার সঙ্গে কথা হয় ‘অসম্ভব’ ছবিটি প্রসঙ্গে। গেল শুক্রবার ছবিটি দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। ছবির অন্যতম কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সাবা।

সোহানা সাবা। ছবি : অভিনেত্রীর সৌজন্যে
সোহানা সাবা। ছবি : অভিনেত্রীর সৌজন্যে

ছবিটি প্রসঙ্গে বললেন, ভালো সাড়া পাচ্ছেন। মধ্যবয়সী নারীদের কাছ থেকে প্রশংসা পাচ্ছেন বেশি।

কথায় কথায় তাঁর ব্যক্তিগত জীবনের প্রসঙ্গও আসে। তখন জানান, তিনি একজনের প্রেমে পড়েছেন। কে সেই প্রেমিক—নাম না বললেও শুধু বললেন, ‘আমার এই জীবনে অনেকেই প্রেমে পড়েছে। তবে আমি পড়েছি এমন কোনো নজির নেই। এমনকি আমার সঙ্গে যার বিয়ে হয়েছিল তিনিও ৯ মাস ধরে আমার পেছনে ঘুরেছিলেন। এটা বলতে দ্বিধা নেই, আমার জীবনে লাভ অ্যাট ফার্স্ট সাইট যার সঙ্গে হয়েছে তার সঙ্গেই এই আমি মুহূর্তে সম্পর্কে আছি।

সোহানা সাবা। ছবি : অভিনেত্রীর সৌজন্যে
সোহানা সাবা। ছবি : অভিনেত্রীর সৌজন্যে

সে আমার প্রেমে পড়েছি কি না জানি না। কিন্তু তাকে দেখে আমি প্রথম দিনে প্রেমে পড়ে যাই। এটা বলা যেতে পারে, স্বপ্নময় প্রেমে পড়া। স্বপ্নময়ভাবে তাঁর সঙ্গে সম্পর্কে থাকা। মানসিকভাবে আমরা দুজন জীবন গোছানোর সিদ্ধান্তও নিয়েছি। আমি তার সাথে আজীবন থাকতে চাই। এ রকম ভালো মানুষের সঙ্গে যে কেউ থাকতে চাইবে। আমি তাঁকে ছাড়া একটা মুহূর্তও ভাবতে পারি না।’

টেলিভিশন নাটকের অভিনয়শিল্পী সাবা একটা সময় বড় পর্দায় যাত্রা শুরু করেন। চলচ্চিত্রের মিস্টি মেয়ে খ্যাত কবরী পরিচালিত ‘আয়না’ ছবির শুটিং দিয়ে তাঁর বড় পর্দার জীবন শুরু হয়। তবে মুক্তির দিক দিয়ে মোরশেদুল ইসলামের ‘খেলাঘর’ এগিয়ে ছিল।

সোহানা সাবা। ছবি : অভিনেত্রীর সৌজন্যে
সোহানা সাবা। ছবি : অভিনেত্রীর সৌজন্যে

‘খেলাঘর’ মুক্তির পরের মাসে মুক্তি পায় ‘আয়না’। এরপর একে একে অভিনয় করেছেন ‘চন্দ্রগ্রহণ’, ‘প্রিয়তমেষু’, ‘বৃহন্নলা’ ও ‘অসম্ভব’ ছবিতে। ভারতে কাজ করেছেন ‘ষড়রিপু’, ‘এপার ওপার’ এবং আরেকটা নাম ঠিক না হওয়া সিনেমার। সম্প্রতি দেশে কাজ করেছেন আফজাল হোসেন পরিচালিত ‘মানিকের লাল কাঁকড়া’ সিনেমারও।

সোহানা সাবা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.