নতুন চমক নিয়ে আসছেন আলিয়া

0
136
আলিয়া ভাট, ফেসবুক থেকে

ব্যক্তিগত ও পেশাগত সব দিক থেকে দারুণ সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। একদিকে ছোট্ট রাহা আর রণবীরকে (কাপুর) নিয়ে তাঁর সুখের সংসার। আবার এদিকে পেশাদার জীবনে একের পর এক চমক দিচ্ছেন তিনি। সামনেই মুক্তি পেতে চলেছে তাঁর অভিনীত ‘রকি অউর রানী কি প্রেম কাহানি’ ছবিটি। অন্যদিকে হলিউডে অভিষেক হতে চলেছে আলিয়ার।

একের পর এক বড় প্রকল্প তাঁর ঝুলিতে এসে পড়ছে। এখনকার তাজা খবর অনুযায়ী এবার এক অ্যাকশন-থ্রিলারধর্মী ছবির নায়িকা হতে চলেছেন আলিয়া।

কিছু দিন আগেই জানা যায়, আলিয়া যশরাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সের দুনিয়ায় পা রাখতে চলেছেন।

আলিয়া ভাট
আলিয়া ভাট, ফেসবুক থেকে

এই খবরে বিনোদনপাড়ায় রীতিমতো শোরগোল পড়ে গিয়েছিল। আজকের খবর যে এই বলিউড নায়িকা স্বতন্ত্রভাবে এক গোয়েন্দাভিত্তিক ও রহস্য-রোমাঞ্চধর্মী ছবিতে আসতে চলেছেন। খ্যাতনামা পরিচালক বাসন বালার আগামী রোমাঞ্চধর্মী ছবির মূল চরিত্রে তাঁকে দেখা যাবে।

বিভিন্ন গণমাধ্যমের খবর অনুযায়ী, আলিয়া ভাট ও করণ জোহর একসঙ্গে তাঁদের ১২তম ছবির জন্য হাত মিলিয়েছেন। বাসন বালা পরিচালিত এ ছবিটি প্রযোজনা করবে করণ জোহরের ধর্মা প্রোডাকশন। এই প্রকল্পকে ঘিরে আলিয়া ও করণের মধ্যে সইসাবুদ পর্ব হয়ে গেছে। ২০১২ সালে করণ জোহরের ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবির হাত ধরে বলিউডে অভিষেক হয়েছিল আলিয়ার। এরপর তাঁরা একসঙ্গে ‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’, ‘বদ্রিনাথ কি দুলহানিয়া’, ‘ডিয়ার জিন্দেগি’, ‘কাপুর অ্যান্ড সন্স’, ‘রাজি’-র মতো দুর্দান্ত সব ছবি উপহার দিয়েছেন। জানা গেছে, এখন এই থ্রিলারধর্মী ছবির প্রি-প্রোডাকশনের কাজ চলছে। চলতি বছরের সেপ্টেম্বরে ছবির শুটিং শুরু হবে।

সিনেমার সূত্র থেকে আরও খবর পাওয়া গেছে, বাসন বালার এই ছবিতে আলিয়াকে চ্যালেঞ্জিং চরিত্রে দেখা যাবে। এই বলিউড নায়িকাকে এর আগে এ রকম কোনো ভূমিকায় দেখা যায়নি। জেল ভাঙা কয়েদিকে নিয়ে বাসন বালা এক রোমাঞ্চকর কাহিনি লিখেছেন।

‘রকি অউর রানি কি প্রেমকাহানি’র একটি দৃশ্যে রণবীর সিং ও আলিয়া ভাট
‘রকি অউর রানি কি প্রেমকাহানি’র একটি দৃশ্যে রণবীর সিং ও আলিয়া ভাট, টুইটার

করণ জোহর পরিচালিত ‘রকি অউর রানী কি প্রেম কাহানি’ ছবিতে আলিয়া আর রণবীর সিং জুটি বেঁধে আসছেন। এই ছবিতে ধর্মেন্দ্র, শাবানা আজমি, জয়া বচ্চনের মতো প্রবীণ অভিনেতারা আছেন। রোমান্টিক ড্রামাভিত্তিক ছবিটি ২৮ জুলাই বড় পর্দায় মুক্তি পাবে। ‘হার্ট অব স্টোন’ ছবির মাধ্যমে আলিয়ার হলিউডে অভিষেক হতে চলেছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.