তামিম অত্যন্ত গুরুত্বপূর্ণ, ওকে আমাদের দরকার: পাপন

0
84

আন্তর্জাতিক ক্রিকেট থেকে তামিম ইকবাল ইঠাৎ অবসর নেওয়ায় বিস্ময় প্রকাশ করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। বৃহস্পতিবার রাতে বিসিবির অন্য কর্মকর্তাদের সঙ্গে দীর্ঘ বৈঠক শেষে তামিমকে অবসরের সিদ্ধান্ত পুনর্বিবেচনার আহ্বান করেছেন তিনি।

বৈঠক শেষে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে পাপন বলেন, ‘সিরিজের মাঝে হঠাৎ অবসর ভালো দেখায় না। এটা ঠিক না। সে আরও অধিনায়ক। তার অবসরে টিমে প্রভাব পড়বে না, ইতোমধ্যে পড়ে গেছে।

সামনে এশিয়া কাপ, বিশ্বকাপ; এমন সময় এই সিদ্ধান্ত অবশ্যই দলের ওপর বিরাট প্রভাব পড়বে। এবারের বিশ্বকাপ নিয়ে আমরা বড় অশা করছি। তার অবসর আমাদের ক্রিকেটের জন্য অত্যন্ত ক্ষতিকর হয়েছে।’

পাপন মনে করছেন এটা তামিমের আবেগি সিদ্ধান্ত। সেজন্য তার এই অবসরের সিদ্ধান্ত গ্রহণ করছেন না তারা, ‘হঠাৎ করে এমন সিদ্ধান্ত নেওয়া সম্ভব! আমি মনে করি এটা আবেগি সিদ্ধান্ত। ও আমাদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ, ওকে দরকার আমাদের জন্য। (অবসরের) সিদ্ধান্ত পরিবর্তন করলে খুশি হবো।’

বিসিবি সভাপতি জানিয়েছেন, তার কাছে এখনও ওয়ানডে অধিনায়ক তামিম। এখনই তারা স্থায়ী কোন অধিনায়ক দেওয়ার কথা ভাবছেন না। নিয়মিত অধিনায়ক কোন কারণে না খেললে সহ অধিনায়ক দায়িত্ব পালন করবেন বলে জানিয়েছেন তিনি।

বোর্ডের এই শীর্ষ কর্মকর্তা এও জানিয়েছেন যে, তিনি তামিমের অবসরের কারণ জানেন না। তার কোন মন্তব্যের কারণে তামিম অবসর নিয়েছেন এটাও বিশ্বাস করেন না তিনি। কারণ যেটাই হোক তামিমের সিদ্ধান্ত পরিবর্তনের জন্য অপেক্ষা করবেন বলেও উল্লেখ করেছেন এই ক্রিকেট প্রশাসক।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.