দুই দিন বয়সে ৮২ কোটি টাকার মালিক

0
99
মায়ের সঙ্গে শিশু মারিনা, ছবি: ব্যারি ড্রেউইট বারলোর ইনস্টাগ্রাম থেকে নেওয়া

কোটিপতি হওয়ার স্বপ্ন অনেকেরই থাকে। এ পরিমাণ অর্থের মালিক হতে অনেকের লেগে যায় বহু বছর। তবে মাত্র দিন বয়সে কেউ ৮২ কোটি টাকার মালিক হয়েছে, এমন খবর শুনলে অবাক হতে হবে। যুক্তরাজ্যের এক নবজাতকের ক্ষেত্রে এমনটাই ঘটেছে।

আসলে ওই নবজাতকের নানা যুক্তরাজ্যের বিরাট ধনী। নাম ব্যারি ড্রেউইট বারলো। তিনিই তাঁর দুই দিন বয়সী নাতনিকে কিনে দিয়েছেন ১০ লাখ পাউন্ডের একটি বাড়ি। শিশুটির নামে ৫০ লাখ পাউন্ডের একটি তহবিলও গড়ে দিয়েছেন। সব মিলিয়ে বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ৮২ কোটি টাকা।

ব্যারি ড্রেউইট বারলোর জন্ম ম্যানচেস্টারে। ২৪ জুন তাঁর মেয়ে স্যাফরনের কোলজুড়ে আসে একটি কন্যাসন্তান। তার নাম রাখা হয়েছে মারিনা ড্রেউইট বারলো টাকার। মেয়ে আর নাতনির ছবি সামাজিক যোগাযোগের মাধ্যমে পোস্ট করে ব্যারি ড্রেউইট বারলোর লিখেছেন, ‘আজ আমার নতুন রাজকন্যা এসেছে।’

একটি সংবাদমাধ্যমকে ব্যারি ড্রেউইট বারলো বলেন, ‘আমি স্যাফরন ও তাঁর স্বামী কনরকে নিয়ে খুবই গর্বিত। তাঁদের মধ্যে খুব মিল। এখন আমি জিনিসপত্র কিনে দেওয়ার জন্য আরেকটি রাজকন্যা পেয়েছি। আর অপেক্ষা করতে পারছি না।’

এদিকে নাতনির জন্য শুধু বাড়ি কিনে দিয়েই থেমে থাকেননি ব্যারি ড্রেউইট বারলো। নাতনি মারিনার জন্য বাড়িটি নতুন করে সাজিয়ে দিতে ইন্টেরিয়র ডিজাইনারদের একটি দলকেও নিয়োগ দিয়েছেন তিনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.