দুই ওভারে মোস্তাফিজের ৪ উইকেট

0
54
মোস্তাফিজ

আইপিএলের ১৭তম আসরের উদ্বোধনী ম্যাচে চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হয়ে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। এই ম্যাচ দিয়ে চেন্নাইয়ের হয়ে অভিষেক হয়েছে টাইগার পেসার মোস্তাফিজের। এই দিন নিজের প্রথম ওভারে দুই উইকেট শিকার করেন ফিজ।

শুক্রবার (২২ মার্চ) টস জিতে ব্যাটিংয়ে নেমে দুর্দান্ত শুরু করে বেঙ্গালুরু। কোহলি এক প্রান্তে থাকলেও বাউন্ডারি-ওভার বাউন্ডারি মেরে রান তুলতে থাকেন প্রোটিয়া ব্যাটার ফাফ ডু প্লেসিস। পঞ্চম ওভারে বোলিংয়ে মোস্তাফিজকে বোলিংয়ে আনেন চেন্নাই অধিনায়ক গায়কোয়াড়।

তার আস্থার প্রতিদানও দিয়েছেন এই কাটার মাস্টার। প্রথম বল ডট হলেও পরের বলে বাউন্ডারি হজম করেন তিনি। তৃতীয় বলে ডু প্লেসিসকে ক্যাচ আউট করেন এই বাঁহাতি পেসার। ২৩ বলে ৩৫ রান করে ফিজের অফ স্ট্যাম্পের বাইরের বল উড়িয়ে মারতে গিয়ে রাচিনের হাতে তালুবদ্ধ হন এই ডান হাতি ব্যাটার। সেই সঙ্গে চলতি আসরের প্রথম উইকেটটি পকেটে ঢুকিয়ে এই বাংলাদেশি পেসার।

চেন্নাই সুপার কিংস

একই ওভারের শেষ বলে রজত পাতীদারকে শূন্য রানে আউট করেন মোস্তাফিজ। এতে জোড়া উইকেট শিকার করে চেন্নাইকে খেলায় ফেরান তিনি।

ষষ্ঠতম ওভারে দ্বীপক চাহারের বলে ডাক আউট হন গ্লেন ম্যাক্সওয়েল। এতে দলীয় ৪২ রানে তিন উইকেট হারিয়ে চাপে পড়ে বেঙ্গালুরু।

এরপর বেঙ্গালুরু শিবিরে হাল ধরেন ভারতের তারকা ব্যাটার বিরাট কোহলি। তবে এই রান মেশিনকে বেশিক্ষণ পিচে থাকতে দেননি ফিজ। ১২তম ওভারের দ্বিতীয় বলে কোহলিকে ক্যাচ আউট হন তিনি। ২০ বলে ২১ রান করেন কোহলি। এক বল পরেই অজি অলরাউন্ডার ক্যামরুন গ্রিনকে বোল্ড আউট করেন ফিজ। এতে দুই ওভার চার উইকেট তুলে নেন এই বাংলাদেশি।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ১২ ওভারে পাঁচ উইকেট হারিয়ে ৭৯ রান সংগ্রহ করেছে বেঙ্গালুরু। অনুজ রায়াত (১) এবং দিনেশ কার্তিক ১ রানে ব্যাট করছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.