দাঁড়িয়ে থাকা লেগুনায় বাসের ধাক্কা, খাদে পড়ে নিহত ৪

0
107
খাদে পড়ে যাওয়া লেগুনা উদ্ধার করা হচ্ছে।

মানিকগঞ্জে দাঁড়িয়ে থাকা যাত্রীবাহী লেগুনায় পেছন থেকে একটি বাস ধাক্কা দেয়। এতে লেগুনাটি খাদে পড়ে চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন ২। বুধবার সকাল সাড়ে ৮টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জের ভাটবাউর বাসস্ট্যান্ডের কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের মধ্যে তিনজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- লেগুনাচালক জাহিদ, আয়শাআবেদ ফাউন্ডেশনের কর্মী হুসনে আরা ও মানিকগঞ্জ শহরের মহাদেব মদক।

স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা যায়, মানিকগঞ্জের ভাটবাউর বাসস্ট্যান্ড থেকে যাত্রীর জন্য দাঁড়িয়েছিল লেগুনাটি। এ সময় একটি বাস পেছন থেকে লেগুনাকে ধাক্কা দেয়। এতে লেগুনাটি মহাসড়কের পাশে খাদে পড়ে তলিয়ে যায়। স্থানীয় লোকজন, পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা তলিয়ে যাওয়া লেগুনা থেকে চালকসহ ৫ জনকে উদ্ধার করে। তাদের মধ্যে তিনজন ঘটনাস্থলেই মারা যান। উদ্ধার হওয়ার দুই যাত্রীকে মানিকগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়। তাদের মধ্যে আহত নাছিরকে মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর আহত গ্রামীণ ব্যাংকের কর্মকর্তা মুসা মিয়াকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।মানিকগঞ্জ ট্রাফিক ইন্সপেক্টর মেরাজ উদ্দিন জানান, খাদে পড়ে যাওয়া লেগুনা উদ্ধার করা হয়েছে। এ সময় চালকসহ চারজনের মরদেহ উদ্ধার করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.