তানজিদের পর ফিরলেন শান্ত, লিটনের ফিফটি

0
101
লিটনের ফিফটি

শঙ্কা সত্যি করে ভারতের বিপক্ষে নেই সাকিব। বিশ্বকাপের মহাগুরুত্বপূর্ণ ম্যাচে নিয়মিত অধিনায়কের জায়গায় নেতৃত্ব দিচ্ছেন নাজমুল শান্ত। টসে জিতে তিনি ব্যাটিং নেওয়ার পর দারুণ এক শুরু দিয়ে ফিরেছেন তরুণ ওপেনার তানজিদ তামিম। তিনি ফিফটি পেয়েছেন। এরপরই আউট হয়েছেন শান্ত।

বাংলাদেশ ২৩ ওভারে ২ উইকেট হারিয়ে ১২০ রানে ব্যাট করছে। ক্রিজে থাকা লিটন দাস ৫২ রানে খেলছেন। তার সঙ্গী মেহেদী মিরাজ। আউট হওয়া তানজিদ ৪৩ বলে পাঁচটি চার ও তিন ছক্কার শটে ৫১ রান করে ফিরেছেন। শান্ত ফিরেছেন ৮ রান করে।

ভারতের বিপক্ষে এই ম্যাচে একাদশে দুই পরিবর্তন এসেছে। সাকিবের বদলে খেলছেন বাঁ-হাতি স্পিনার নাসুম আহমেদ। বাদ দেওয়া হয়েছে তাসকিন আহমেদকে। তার জায়গায় খেলছেন হাসান মাহমুদ। নাসুম ও হাসান দুজনেরই বিশ্বকাপে এটি প্রথম ম্যাচ। অপরিবর্তিত আছে ভারত একাদশ।

বাংলাদেশ একাদশ: লিটন দাস, তানজিদ হাসান, নাজমুল হোসেন (অধিনায়ক), তাওহিদ হৃদয়, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, মেহেদী হাসান মিরাজ, নাসুম আহমেদ, মুস্তাফিজুর রহমান, শরীফুল ইসলাম ও হাসান মাহমুদ।

ভারত একাদশ: রোহিত শর্মা (অধিনায়ক), শুভমান গিল, বিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, লোকেশ রাহুল, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, শার্দুল ঠাকুর, জাসপ্রিত বুমরাহ, কুলদীপ যাদব ও মোহাম্মদ সিরাজ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.