তখন তো পিচ্চি ছিলাম…

0
125
নুসরাত ফারিয়া ফেসবুক থেকে নেওয়া
নুসরাত ফারিয়া

নুসরাত ফারিয়া 
ফেসবুক থেকে নেওয়া

এর আগে জাতীয় চলচ্চিত্র পুরস্কারের মঞ্চে তিনবার পারফর্ম করেন ফারিয়া—দুইবার একক, একবার দলীয়। তবে অনুষ্ঠানটি সঞ্চালনা করবেন এই প্রথম। ফারিয়া জানান, এর আগে তাঁর সবচেয়ে বড় পরিসরে উপস্থাপনার অভিজ্ঞতা ছিল, বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে এ আর রাহমানের কনসার্ট সঞ্চালনা। ‘তখন তো পিচ্চি ছিলাম, এখন আগের চেয়ে পরিণত। আশা করি জাতীয় চলচ্চিত্র পুরস্কার ভালোভাবে শেষ করতে পারব। আমার তো বটেই, অনুষ্ঠানের সঙ্গে সংশ্লিষ্টদেরও এ আত্মবিশ্বাস আছে, “ফারিয়াকে দিলে ঠিক করে ফেলবে”, বলেন তিনি।

২৯ জানুয়ারি তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় তাদের এক প্রজ্ঞাপনে ২৭ শাখায় জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০২১-এর ব্যক্তিদের নামের তালিকা প্রকাশ করে। এবার যুগ্মভাবে সেরা চলচ্চিত্র নির্বাচিত হয়েছে ‘লাল মোরগের ঝুঁটি’ ও ‘নোনাজলের কাব্য’।

নুসরাত ফারিয়া ফেসবুক থেকে নেওয়া

সেরা নির্মাতা হচ্ছেন ‘নোনাজলের কাব্য’-এর নির্মাতা রেজওয়ান শাহরিয়ার সুমিত। যুগ্মভাবে সেরা অভিনেতার পুরস্কার পাচ্ছেন মীর সাব্বির (‘রাতজাগা ফুল’) ও সিয়াম আহমেদ (‘মৃধা বনাম মৃধা’), যুগ্মভাবে সেরা অভিনেত্রীর পুরস্কার পাচ্ছেন আজমেরী হক বাঁধন (‘রেহানা মরিয়ম নূর’) ও তাসনোভা তামান্না (‘নোনাজলের কাব্য’)। আজীবন সম্মাননা প্রদান করা হবে ডলি জহুর ও ইলিয়াস কাঞ্চনকে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.