ঢাকা-আরিচা মহাসড়কের পাশ থেকে রিকশাচালকের লাশ উদ্ধার, স্ত্রী নিখোঁজ

0
91
রিকশাচালকের লাশ উদ্ধারের ঘটনায় তথ্য সংগ্রহ করছে পুলিশ। আজ বৃহস্পতিবার দুপুরে মানিকগঞ্জ সদরের নারাঙ্গাই এলাকায়

মানিকগঞ্জ সদর উপজেলায় ঢাকা-আরিচা মহাসড়কের পাশে আবদুল্লাহ আল-মামুন নামের (৪০) এক ব্যক্তির লাশ পাওয়া গেছে। আজ বৃহস্পতিবার দুপুরে মহাসড়কের মুলজান এলাকায় থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

মামুন মাগুরা সদর উপজেলার বরইখালী গ্রামের মোতালেব মিয়ার ছেলে। তিনি পেশায় রিকশাচালক। তিনি গত সোমবার মানিকগঞ্জ পৌর এলাকার নারাঙ্গাই এলাকায় জনৈক কাজু মিয়ার ভাড়া বাড়িতে স্ত্রীকে নিয়ে উঠেছিলেন। এ ঘটনার পর থেকে মামুনের স্ত্রীকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, আজ বৃহস্পতিবার সকাল ১০টার দিকে সদর উপজেলার মুলজান এলাকায় ঢাকা-আরিচা মহাসড়কের পাশে মামুনের লাশ পড়ে থাকতে দেখেন স্থানীয় লোকজন। খবর পেয়ে দুপুর ১২টার দিকে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে পুলিশ। এরপর ময়নাতদন্তের জন্য লাশ জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

মানিকগঞ্জ সদর থানার উপপরিদর্শক (এসআই) ইদ্রিস আলী বলেন, লাশের কোথাও কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে গলায় সামান্য কালো দাগ রয়েছে। তবে ময়নাতদন্ত ছাড়া মৃত্যুর কারণ বলা যাচ্ছে না।

বাড়ির মালিক কাজু মিয়া সাংবাদিকদের বলেন, তিন দিন আগে মামুন তাঁর বাড়ি ভাড়া নেন। স্ত্রী ফিরোজা বেগমকে নিয়ে থাকতেন। গতকাল বুধবার রাত ১১টার দিকে ফিরোজা বেগম তাঁকে জানান, তাঁর স্বামী অসুস্থ। আজ সকালে জানতে পারেন, ঢাকা-আরিচা মহাসড়কের পাশে এক ব্যক্তির লাশ পাওয়া গেছে। পরে তিনি ঘটনাস্থলে গিয়ে মামুনের লাশের বিষয়টি নিশ্চিত হন। এ ঘটনার পর থেকে নিহত মামুনের স্ত্রী পাওয়া যাচ্ছে না।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রউফ সরকার বলেন, লাশটি ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে তদন্ত চলছে। আগেই কিছু বলা যাচ্ছে না।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.