জোড়া গোল করিয়ে চ্যাম্পিয়নদের হারালেন মেসি

0
93
জয় পেয়েছে লিওনেল মেসির দল ইন্টার মায়ামি।

গুরুত্বপূর্ণ ম্যাচে জয় পেয়েছে লিওনেল মেসির দল ইন্টার মায়ামি। তবে গোলের দেখা পাননি আর্জেন্টাইন তারকা। মেজর লিগ সকারের (এমএলএস) বর্তমান চ্যাম্পিয়ন লস অ্যাঞ্জেলেস এফসির বিপক্ষে মেসি গোলের দেখা না পেলেও সতীর্থদের দিয়ে করিয়েছেন গোল। জোড়া গোলে সহায়তা করে জয় নিয়েই মাঠ ছেড়েছেন বিশ্বকাপজয়ী তারকা। লস অ্যাঞ্জেলেসের বিপক্ষে ৩-১ গোলের জয় পেয়েছে টাটা মার্টিনোর দল।

ম্যাচে শুরু থেকেই প্রতিপক্ষকে চাপে রাখে মিয়ামি। সুফল মেলে ১৪ মিনিটে। আর্জেন্টাইন সেন্টার-ব্যাক টমাস অ্যাভিলেসের কাছ থেকে বল পেয়ে জালে জড়ান আরেক আর্জেন্টাইন মিডফিল্ডার ফাকুন্দো ফারিয়াস। বিরতির আগে ডিয়েগো গোমেজের পাস থেকে মেসি লক্ষ্যে শট নেন। কিন্তু এলএএফসি গোলকিপার জন ম্যাকক্যার্থি তাকে রুখে দেন।

দ্বিতীয়ার্ধের শুরুতেই আবারও গোল। এবার বক্সের বাইরে থেকে দারুণভাবে মেসি বল বাড়ান জর্ডি আলবার উদ্দেশে। নিখুঁত ফিনিশিংয়ে দলকে ২-০ ব্যবধানে এগিয়ে দেন এই স্প্যানিশ তারকা। ২ গোলে পিছিয়ে পড়েও অবশ্য হাল ছাড়েনি বর্তমান চ্যাম্পিয়নরা। কিন্তু নিজেদের ভুলে গোল পাওয়া হচ্ছিল না তাদের।

৮২ মিনিটে মেসি মাঝমাঠ থেকে দৌড়ে বল নিয়ে এগোতে থাকেন। প্রতিপক্ষ খেলোয়াড়ের চ্যালেঞ্জের মুখে তিনি ডানপাশে বল বাড়ান লিও কাম্পানার কাছে। কাম্পানা গোলকিপারের ডানপাশ দিয়ে জাল কাঁপান। গোল না করেও দুটি অ্যাসিস্টে মায়ামির জয়ের নায়ক আর্জেন্টাইন ফরোয়ার্ড।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.