জৈন্তাপুরে বজ্রপাতে ৩ শিশুর মৃত্যু

0
103
বজ্রপাত

সিলেটের জৈন্তাপুর উপজেলায় পৃথক বজ্রপাতে প্রাণ হারিয়েছে তিন শিশু। আজ শুক্রবার সকাল ১১টায় দরবস্ত ইউনিয়নের বিসনাটেক গ্রামে দুই শিশু ও বিকেল সাড়ে ৪টায় বাংলাবাজার বেঙ্গল স্টোনক্রাশার এলাকায় আরেক শিশু মারা যায়।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, শুক্রবার সকাল ১১টায় উপজেলার বিসনাটেক গ্রামে আম কুড়ানোর সময় বজ্রপাতে মারা যায় গ্রামের সুলেমান আহমদের ছেলে নাঈম আহমদ (৮) ও দেলোয়ার হোসেনের মেয়ে আঞ্জুমা বেগম (৬)। বজ্রপাতের পর তারা জ্ঞান হারিয়ে ফেললে স্থানীয়রা উদ্ধার করে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুই শিশুকে মৃত ঘোষণা করেন। দুই শিশু সম্পর্কে মামাতো বোন ও ফুফাতো ভাই। এদিকে বিকেল সাড়ে ৪টায় জৈন্তাপুর ইউনিয়নের ৪ নম্বর বাংলাবাজারে বেঙ্গল স্টোনক্রাশার সংলগ্ন পাথর সাইটে বজ্রপাতের কবলে পড়ে মারা যায় বাংলাবাজার গ্রামের আলম মিয়ার ছেলে ইমন আহমেদ (১০)। তাকে উদ্ধার করে জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বজ্রপাতের খবর পেয়ে জৈন্তাপুর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সহকারী কমিশনার (ভূমি) রিপামনী দেবী শোকাহত পরিবারগুলোকে দেখতে যান। তিনি সিলেটের জেলা প্রশাসক মো. রহমানের পক্ষ থেকে ২০ হাজার করে তিনটি পরিবারকে ৬০ হাজার টাকা সহায়তা দেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.