জমি নিয়ে বিরোধে ৮৭ বছরের বৃদ্ধ বাবাকে কোপালেন ছেলে

আলমডাঙ্গা (চুয়াডাঙ্গা) সংবাদদাতা

0
81
চুয়াডাঙ্গা সদর হাসপাতাল

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার মাজহাদ গ্রামে সিরাজ মল্লিক (৮৭) নামে এক বৃদ্ধকে এলোপাড়াতি কুপিয়েছে তার ছেলে ইয়াহিয়া মল্লিক। আহত ব্যক্তিকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার (৪ মে) রাত ৯টার দিকে মাজহাদ গ্রামের পশ্চিমপাড়ায় এ ঘটনা ঘটে।

আহত সিরাজ মল্লিক অভিযোগ করে বলেন, “গতকাল বৃহস্পতিবার রাতে আমার মেজ ছেলে ইয়াহিয়াকে বলি ‘আমার বয়স হয়েছে, আমি আর কদিনই বাঁচব, তাই আমার পাঁচ ছেলের মধ্যে আমার সমস্ত জমিজমা বন্টন করে দিতে চাই।’ এতে ইয়াহিয়া আমার প্রস্তাবে একমত না হলে উগ্র আচরণ করে। এ নিয়ে দু’জনের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ইয়াহিয়া ঘর থেকে ধারালো অস্ত্র বের আমাকে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। পরিবারের অন্যান্য সদস্যরা আমাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে আসে।”

জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. মোরশেদ আলম জানান, সিরাজ মল্লিকের হাত ও পা, বুকসহ শরীরের বিভিন্ন স্থানে ধারাল অস্ত্রের জখম রয়েছে। ক্ষতস্থানে ১৫ থেকে ২০টি সেলাই দেওয়া হয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষে ভর্তি রাখা করা হয়েছে। তবে তিনি শঙ্কামুক্ত।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ বলেন, ‘বিষয়টি আমার জানা নেই। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.