জনরায় ফিরিয়ে এনে সরকার গঠনে প্রস্তুত পিটিআই: মেহের বানু কুরেশি

0
67
পিটিআই নেত্রী মেহের বানু কুরেশি, ছবি: এক্স থেকে নেওয়া

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) নেত্রী মেহের বানু কুরেশি বলেছেন, ৮ ফেব্রুয়ারির জাতীয় নির্বাচনে জনগণের দেওয়া রায় চুরি হয়েছে। এখন সে জনরায় ফিরিয়ে এনে পিটিআই সরকার গঠনে আগ্রহী ও প্রস্তুত রয়েছে।

আজ রোববার মেহের বানু কুরেশি তাঁর এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলে দেওয়া এক বার্তায় বলেন, ‘পাকিস্তানের জনগণ পিটিআইকে দেশ পরিচালনার দায়িত্ব দিয়েছে। জনগণের দেওয়া সেই রায় কেউ ছিনতাই করতে পারে না।’

পিটিআই নেত্রী মেহের বানু কুরেশি আরও বলেন, ‘জনরায় ছিনতাই করবেন আবার এই আশাও করবেন যে আমরা চুপচাপ বসে থাকব! যাঁরা এর জন্য দায়ী ও এর সুবিধাভোগী, তাঁদের আমরা বিচারের আওতায় নিয়ে আসব। আমরা দেশের মানুষের ভোট ও তাঁদের মতামতকে রক্ষা করব।’

পাকিস্তানের জাতীয় নির্বাচনে কোনো দল সরকার গঠন করার মতো সংখ্যাগরিষ্ঠতা পায়নি। সবচেয়ে বেশি আসন পেয়েছেন পিটিআই-সমর্থিত স্বতন্ত্র প্রার্থীরা। তবে ভোটে কারচুপি ও ফল জালিয়াতির প্রতিবাদ এবং সংশোধিত ফল ঘোষণার দাবিতে পিটিআইসহ বেশ কয়েকটি দল দেশজুড়ে বিক্ষোভ করছে।

নির্বাচনে ‘বড় ধরনের’ কারচুপি হয়েছে স্বীকার করে রাওয়ালপিন্ডির কমিশনার লিয়াকত আলী চাতা গতকাল শনিবার পদত্যাগ করেছেন। এর পর থেকে এ নিয়ে দেশটির রাজনীতিতে তোলপাড় সৃষ্টি হয়েছে। এর মধ্যে সরকার গঠন নিয়ে এ কথা বললেন পিটিআই নেত্রী মেহের বানু কুরেশি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.