চট্টগ্রাম নগরে আগুনে দুই সন্তানসহ এক মায়ের মৃত্যু

0
94
আগুন

চট্টগ্রাম নগরের বায়েজিদ থানার পূর্ব শহীদনগর এলাকায় আগুনে পাশাপাশি ছয়টি কক্ষ পুড়ে গেছে। এতে দুই সন্তানসহ এক মায়ের মৃত্যু হয়েছে। আজ রোববার ভোর সাড়ে চারটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন নূর নাহার বেগম (৩০) ও তাঁর দুই সন্তান ফারিয়া (৩) এবং দেড় বছর বয়সী মারুফ। তাঁদের শরীরের ৯০ ভাগ আগুনে পুড়ে গিয়েছিল।

জানা যায়, বড় একটি আধা পাকা ঘরের মধ্যে টিনের বেড়া দিয়ে ওই ছয়টি কক্ষ তৈরি করা হয়েছিল। এগুলোয় নিম্ন আয়ের পরিবারের লোকজন ভাড়া থাকতেন। এর মধ্যে একটি কক্ষে দুই সন্তান নিয়ে থাকতেন নূর নাহার।

ফায়ার সার্ভিস জানায়, আজ ভোর সাড়ে চারটার দিকে পূর্ব শহীদনগরে একটি আধা পাকা ঘরে আগুন লাগে। ভোর পাঁচটার দিকে খবর পেয়ে বায়েজিদ ফায়ার স্টেশনের দুটি ইউনিট ঘটনাস্থলের দিকে রওনা হয়। তবে সরু রাস্তা হওয়ায় কেবল একটি ইউনিট ঘটনাস্থলে যেতে পারে। ভোর ৫টার ৫০ মিনিটে আগুন পুরোপুরি নেভানো গেছে।

বায়েজিদ ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মো. কামরুজ্জামান বলেন, কক্ষগুলোয় বিদ্যুতের তার এলোমেলো অবস্থায় ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মশার কয়েল থেকে বিদ্যুতের তারে আগুন লেগে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ও প্লাস্টিক সার্জারি বিভাগের সহকারী রেজিস্ট্রার লিটন পালিত বলেন, নিহত তিনজনের শরীরের ৯০ শতাংশ আগুনে পুড়ে গেছে। সকাল ৮টার দিকে মারুফ মারা যায়। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মা ও বোনেরও মৃত্যু হয়েছে।

লাশ তিনটি মেডিকেলের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে বলে জানিয়েছেন চট্টগ্রাম মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির ইনচার্জ নুরুল আলম। তিনি বলেন, আগুনে ইমাম উদ্দিন (২৩) নামের এক যুবক আহত হয়েছিলেন। তাঁকে প্রাথমিক চিকিৎসা দিয়ে পাঠিয়ে দেওয়া হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.