চট্টগ্রামে অনুমোদন ছাড়া সংবাদ প্রচার, আরও এক সংবাদমাধ্যম সিলগালা

0
259
‘চট্টলা টিভির’ কার্যালয়ে অভিযান চালিয়ে সিলগালা করে দেয় জেলা প্রশাসন। চট্টগ্রাম, ২৬ জুন, ছবি: জেলা প্রশাসনের সৌজন্যে

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন ছাড়া সংবাদ প্রচার করায় চট্টগ্রাম নগরের আরেক অনলাইন সংবাদমাধ্যমের কার্যালয় সিলগালা করা হয়েছে। আজ সোমবার দুপুরে চট্টগ্রাম জেলা প্রশাসন এই অভিযান চালায়।

জেলা প্রশাসন সূত্র জানায়, অনুমোদন ছাড়াই বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে সংবাদ প্রচার করত  ‘চট্টলা টিভি’ নামের অনলাইন সংবাদমাধ্যম। আজ সোমবার দুপুরে চট্টগ্রাম নগরের লাভ লেন আবেদিন কলোনি এলাকায় চট্টলা টিভির কার্যালয়ে অভিযান পরিচালনা করেন চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. তৌহিদুল ইসলাম এবং হিমাদ্রী খীসা।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. তৌহিদুল ইসলাম বলেন,  চাঁদাবাজি ও ভূমিদস্যুতাসহ নানা অপরাধ কর্মকাণ্ডকে পুঁজি করে পক্ষপাতদুষ্ট সংবাদ পরিবেশন করত অনিবন্ধিত এই চট্টলা টিভি। এসব অভিযোগের ভিত্তিতে তাঁদের কার্যালয়ে অভিযান চালানো হয়েছে। চাঁদাবাজি এবং প্রতারণামূলক কর্মকাণ্ডের জন্য চট্টলা টিভির বিরুদ্ধে নিয়মিত আইনে পৃথক ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে গতকাল রোববার চট্টগ্রামে অনুমোদন ছাড়াই সংবাদ প্রচারের দায়ে ‘সি প্লাস টিভি’, ‘এসবি টিভি’, ‘দৈনিক অর্থনীতি’, ‘২৪ টিভি’ ও ‘সি ভিশন টিভি’ সংবাদমাধ্যমের কার্যালয় সিলগালা করেছে চট্টগ্রাম জেলা প্রশাসন। একই সঙ্গে সংবাদমাধ্যমগুলোর মালামাল জব্দ করা হয়।

চট্টগ্রাম জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান বলেন, এসব প্রতিষ্ঠানের সংবাদ প্রচারের কোনো অনুমোদন নেই। তাই কার্যালয় সিলগালা করে মালামাল জব্দ করা হয়েছে। চট্টগ্রাম জেলায় অবৈধ ও অনিবন্ধিত অনলাইন টিভি-চ্যানেল বন্ধ করতে অভিযান অব্যাহত থাকবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.