চকরিয়ায় অটোরিকশাচালককে পিটিয়ে হত্যা, লাশ পড়েছিল সড়কে

0
98

কক্সবাজারের চকরিয়ায় এক সিএনজিচালিত অটোরিকশাচালককে পিটিয়ে হত্যার ঘটনা ঘটেছে।

আজ সোমবার সকাল সাড়ে আটটার দিকে উপজেলার বরইতলী ইউনিয়নের বানৌজা শেখ হাসিনা ঘাঁটি সড়কের গোলচত্বর থেকে ওই অটোরিকশাচালকের লাশ উদ্ধার করা হয়।

তাঁর নাম মো. আরমান (২৫)। তিনি চকরিয়া পৌরসভার কাহারিয়া ঘোনার খোন্দকার পাড়ার মো. জাকারিয়ার ছেলে।

হারবাং পুলিশ ফাঁড়ির পরিদর্শক কাইছার হামিদ বলেন, তাঁকে হাত-পা বেঁধে পিটিয়ে হত্যার পর সড়কের পাশে লাশ ফেলে দেওয়া হয়েছে বলে ধারণা করা হচ্ছে। নিহত ব্যক্তির ঊরু, পায়ে ও হাতে আঘাতের চিহ্ন রয়েছে।

স্থানীয় লোকজন বলেন, আজ সকালে স্থানীয় লোকজন গোলচত্বরে অজ্ঞাতনামা একটি লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। পরে সকাল সাড়ে আটটার দিকে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে নিহত ব্যক্তির বড় ভাই ওয়াহিদুল ইসলাম লাশ শনাক্ত করেন।

ওয়াহিদুল ইসলাম বলেন, মাঝেমধ্যে আরমানের মানসিক সমস্যা দেখা দিত। গত শনিবার থেকে তাঁকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। লাশের কোমর থেকে নিচের অংশে আঘাতের চিহ্ন রয়েছে। পরিকল্পিতভাবে তাঁকে পিটিয়ে হত্যা করে লাশ রশি দিয়ে বেঁধে সড়কে ফেলে দেওয়া হয়েছে।

চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবদুল জব্বার বলেন, কে বা কারা আরমানকে হত্যা করেছে, তা জানতে অনুসন্ধান চলছে। লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.