গোপনে বিয়ে করেছিলেন রানী, এক বছর স্বামী নিয়ে হোটেলে থাকতেন

0
72
রানী মুখার্জি, ইনস্টাগ্রাম

‘ইতালিতে চমত্কার এক অনুষ্ঠানের মাধ্যমে আমি আর আদি (আদিত্য) বিয়ে করেছি। আমাদের পরিবারের সদস্য ও কাছের কয়েকজন বন্ধু বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। একজনের অনুপস্থিতি আমি ভীষণভাবে মিস করেছি। তিনি হলেন প্রয়াত যশ চোপড়া। কিন্তু আমি জানি, সশরীর না থাকলেও তাঁর অদৃশ্য সত্তা আমাদের সঙ্গেই ছিল। আমার দৃঢ় বিশ্বাস, তিনি চিরকাল আমাকে ও আদিকে তাঁর ভালোবাসা ও আশীর্বাদ দিয়ে যাবেন।’

রানী মুখার্জি
রানী মুখার্জিছবি: ইনস্টাগ্রাম থেকে

২০১৪ সালে সামাজিক যোগাযোগমাধ্যমে এভাবেই নিজের বিয়ের ঘোষণা দিয়েছিলেন বলিউড তারকা রানী মুখার্জি। সম্প্রতি জানা গেল নতুন তথ্য। ‘কফি উইথ করণ’-এ অতিথি হিসেবে এসেছিলেন কাজল ও রানী মুখার্জি।

রানী মুখার্জি, ইনস্টাগ্রাম

সেখানেই আদিত্য-রানীর বিয়ের গোপন কথা ফাঁস করতে দেখা গেল করণ জোহরকে।
এ কথা হয়তো সবাই জানেন, বিয়ের আগে পাঁচ বছর লুকিয়ে প্রেম করেছিলেন রানী মুখার্জি ও আদিত্য চোপড়া। ২০১৪ সালে দেশের বাইরে গিয়ে বাঁধা পড়েন দুজনে সাতপাকে। ‘কফি উইথ করণ’-এ সঞ্চালক করণ জোহর ফাঁস করলেন, মাত্র ১৮ জন উপস্থিত ছিলেন সেই অনুষ্ঠানে।

করণের জোহরের সঙ্গে দুই অতিথি রানী মুখার্জি ও কাজল। ইনস্টাগ্রাম থেকে
করণের জোহরের সঙ্গে দুই অতিথি রানী মুখার্জি ও কাজল। ইনস্টাগ্রাম থেকে

অনুষ্ঠানে করণকে বলতে শোনা যায়, ‘এ দুনিয়ায় আদিত্য আমার সবচেয়ে ভালো বন্ধু। রানী ও আদির বিয়ে একটা ডেস্টিনেশন ওয়েডিং ছিল। কোথায় তা হয়েছিল, আমি এত বছর পরও কাউকে বলতে চাই না। কয়েক দশক পর এসেও তারা তা মেনে নেবে না জানি। ও (আদিত্য চোপড়া) তো আক্ষরিক অর্থেই আমাকে হুমকি দেয় প্রতিবছর, যাতে দেওয়ালিতে তোলা আমাদের ছবিগুলো আমি ভুলেও না দিই সামাজিক যোগাযোগমাধ্যমে।’

অনুষ্ঠানে করণ জোহর বলেন, ‘আদিত্য আমাকে এসে বলে, “আমি আর রানী বিয়ে করছি। মাত্র ১৮ জন আমন্ত্রিত। আর এই বিয়ের খবর যদি বাইরে আসে, আমি বুঝব তুমিই বলেছ। কারণ, তুমি ছাড়া কেউ আর মুখ খুলবে না।” তখনো সংবাদপত্রেরই রাজত্ব চলছিল। আমি একেবারে ভয়ে কাঁটা হয়েছিলাম।’

রানী মুখার্জি-আদিত্য চোপড়া
রানী মুখার্জি-আদিত্য চোপড়াএক্স থেকে

করণ জানান, মা হিরু জোহরের কাছেও মিথ্যা বলেছিলেন তিনি। ২০১৪ সালের এপ্রিলে মুক্তি পেয়েছিল ‘টু স্টেটস’ সিনেমা। আর নিজের সিনেমার মুক্তির অনুষ্ঠান ছেড়ে খেতে গিয়েছিলেন আদিত্য-রানীর বিয়ে। সবাইকে বলেছিলেন, ম্যানচেস্টারে হওয়া একটি অনুষ্ঠানে তাঁকে যেতেই হবে। সবাই খুব অবাকও হয়েছিলেন, কী করে কেউ সিনেমার মুক্তি ছেড়ে যেতে পারে ম্যানচেস্টারে!

রানীকে নাকি একেবারে পছন্দ করতেন না আদিত্যর মা-বাবা যশ ও পামেলা চোপড়া। ২০০১ সালে যশরাজ ব্যানারের হাত ধরেই কাজ শুরু করেছিলেন রানী। আদিত্যর প্রথম স্ত্রী পায়েল খান্না। ২০০৯ সালে তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। সেই থেকে রানী-আদিত্যর প্রেম নিয়ে নানা কানাঘুষা চলেছে বলিউডে। বছরের পর বছর ধরে প্রেম করলেও কখনোই তা মুখে স্বীকার করেননি রানী-আদিত্য।

বরাবরই নিজেদের প্রেমের সম্পর্ককে গোপন রেখেছেন তাঁরা। বিশেষ করে আদিত্য তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে মিডিয়ার সামনে কথা বলতে একদমই রাজি ছিলেন না। কারণ, বিষয়টি রীতিমতো অস্বস্তিকর তাঁর কাছে। কিন্তু তারপরও বিভিন্ন সময়ে এ জুটির হাঁড়ির খবর ফাঁস করেছে মিডিয়া। অনেকেরই মতে, রানীর জন্যই হয়েছিল আদিত্যের প্রথম বিবাহবিচ্ছেদ।

বিয়ের পর প্রায় এক বছর হোটেলে থাকতেন আদিত্য আর রানী। কারণ, চোপড়া পরিবারের কেউ মেনে নিতে পারেননি এই বিয়ে। অবশেষে মায়ের কথা চিন্তা করে পরিবারে ফিরে আসেন আদিত্য। যদিও পুত্রবধূর সম্মান পেতে বেশ কাঠখড়ই পোড়াতে হয় রানীকে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.