গায়িকা থেকে নায়িকা

0
111
জারা এস খান, ইনস্টাগ্রাম থেকে

কিছুদিন আগেই মোহনলালের ‘বৃষভ’ ছবিতে অভিনেতা সঞ্জয় কাপুরের কন্যা শানায়া কাপুরের অভিনয় করার খবর উঠে এসেছিল। এবার এই প্যান ইন্ডিয়া ছবির সঙ্গে আরেক তারকা-কন্যার নাম জুড়ে গেছে। সংগীতশিল্পী ও অভিনেত্রী সালমা আঘার মেয়ে পপ তারকা জারা এস খানেরও এই প্যান ইন্ডিয়া ছবিতে অভিষেক হতে চলেছে। জানা গেছে, ছবিতে তাঁকে অকুতোভয় এক যোদ্ধা-রাজকুমারীর ভূমিকায় দেখা যাবে।

ছবির প্রযোজক জুহি পারেখ মেহেতা এক বিবৃতিতে বলেছেন, সাহসী যোদ্ধা-রাজকুমারীর বেশে জারা একদম উপযুক্ত। মোহনলাল অভিনীত এই প্যান ইন্ডিয়া ছবিতে জারার বেশ কিছু দুর্ধর্ষ অ্যাকশন দৃশ্য আছে।

জারা এস খান
জারা এস খান, ইনস্টাগ্রাম থেকে

তার জন্য তাঁকে প্রশিক্ষণ নিতে হয়েছে। বৃষভ ছবিতে তাঁর বিপরীতে আছেন তেলেগু তারকা রোশন মেকা।

এত বড় এক প্রকল্পের সঙ্গে যুক্ত হতে পেরে জারা যারপরনাই খুশি। তিনি সম্প্রতি এক বিবৃতিতে বলেছেন, ‘“বৃষভ” ছবির মাধ্যমে সর্বভারতীয় স্তরে আমার অভিষেক হতে চলেছে। এটা আমার একটা অনেক বড় স্বপ্নপূরণ। মোহন (লাল) স্যারের মতো কিংবদন্তি অভিনেতার সঙ্গে সব সময় কাজ করতে চেয়েছিলাম। তাঁর সঙ্গে পর্দা ভাগ করে নেওয়া একজন অভিনেতা হিসেবে অনেক বড় প্রাপ্তি। ছবিটি অত্যন্ত বড় আকারে আসতে চলেছে।’

রোশন মেকার সঙ্গে জুটি বাঁধার প্রসঙ্গে জারার মন্তব্য, ‘রোশনের সঙ্গে জুটি বাঁধব ভেবে আমি অত্যন্ত রোমাঞ্চিত। পর্দায় তাঁর (রোশন) উপস্থিতি এক অন্য মাত্রা আনে। অপেক্ষায় আছি, দর্শক কখন আমাকে এই চরিত্রে দেখবেন।’

নন্দ কিশোর পরিচালিত ‘বৃষভ ’পিরিয়ড ছবি। পিতা-পুত্রের সম্পর্কের টানাপোড়েন নিয়ে নির্মীয়মাণ ছবিতে বাবার ভূমিকায় মোহনলাল আর তাঁর ছেলের ভূমিকায় আছেন রোশন মেকা। ছবিটি আগামী বছর সারা দুনিয়ার সাড়ে চার হাজার হলে মুক্তি পাবে। দেখা যাবে তামিল, তেলেগু, মালয়ালম, কন্নড় ও হিন্দি ভাষায়।

জারা এস খান
জারা এস খানইনস্টাগ্রাম থেকে

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.