গাজীপুরে সুতা তৈরির কারখানায় অগ্নিকাণ্ড, নিয়ন্ত্রণে আট ইউনিট

0
152
আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের আটটি ইউনিট কাজ করছে। আজ দুপুরে কালিয়াকৈর উপজেলার সফিপুর এলাকায়

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর এলাকায় একটি সুতা তৈরির কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আজ বুধবার বেলা পৌনে একটার দিকে আগুনের সূত্রপাত হয়। তবে বেলা আড়াইটা পর্যন্ত আগুন নিয়ন্ত্রণে আসেনি বলে জানা গেছে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের আটটি ইউনিট কাজ করছে।

ফায়ার সার্ভিস ও কারখানা কর্তৃপক্ষ জানায়, উপজেলার সফিপুর পশ্চিম পাড়া এলাকায় জমজম স্পিনিং মিলস লিমিটেড কারখানার মূল ভবনের পাশে আধাপাকা একটি শেডে তুলার গুদাম আছে। আজ দুপুর পৌনে একটার দিকে ওই গুদামে আগুন দেখতে পান স্থানীয় লোকজন। তাৎক্ষণিকভাবে কারখানার লোকজন  আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে। তবে কিছুক্ষণের মধ্যে আগুন দ্রুত ছড়িয়ে পড়ে। খবর পেয়ে কালিয়াকৈর, গাজীপুর, কাশিমপুর ও ইপিজেডের চারটি ইউনিটসহ মোট আটটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করছে করছে।

আজ দুপুর পৌনে একটার দিকে

আজ দুপুর পৌনে একটার দিকে

গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-পরিচালক আব্দুল্লাহ আল আরেফিন বলেন, কারখানার ভেতরের তুলার গুদামে আগুন ধরেছে। এ জন্য প্রচুর ধোঁয়া বের হচ্ছে। আগুন যেন বেশি ছড়িয়ে পড়তে না পারে, সেজন্য সর্বাত্নক চেষ্টা চলছে। তাৎক্ষণিকভাবে অগ্নিকাণ্ডের সঠিক কারণ নিরূপণ করা সম্ভব হয়নি। এ ঘটনায় এখন পর্যন্ত হতাহতের খবর পাওয়া যায়নি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.