গভীর রাতে অটোরিকশা নিয়ে পদ্মা সেতুতে, এরপর নদীতে ঝাঁপ দিলেন চালক

0
115
পদ্মা সেতু থেকে ঝাঁপ দিয়ে নিখোঁজ হয়েছেন এক অটোরিকশাচালক। তাঁর সন্ধানে উদ্ধার অভিযান চালাচ্ছে নৌ পুলিশ ও ফায়ার সার্ভিস।

পদ্মা সেতুর মাওয়া প্রান্তের এক্সিট লেন দিয়ে হঠাৎই একটি ব্যাটারিচালিত অটোরিকশা পদ্মা সেতুতে উঠে আসে। পরে সেতুর ওপর অটোরিকশাটি দাঁড় করিয়ে রেখে নদীতে ঝাঁপ দেন চালক। গতকাল রোববার দিবাগত রাত দেড়টার দিকে এ ঘটনা ঘটে।

পদ্মা সেতুর দক্ষিণ থানার উপপরিদর্শক ফিরোজ আল মামুন বলেন, ঘটনাটি আকস্মিক। অটোরিকশাচালককে উদ্ধারে নৌ পুলিশ কাজ করছে। গভীর রাতে এমন কাণ্ড তিনি কেন ঘটিয়েছেন, তা জানা সম্ভব হয়নি।

পদ্মা সেতুর দক্ষিণ থানা-পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পদ্মা সেতুতে অটোরিকশা চলাচলের নিয়ম নেই। গতকাল রাত দেড়টার দিকে মাওয়া প্রান্তের এক্সিট (সেতুর দক্ষিণপাড় থেকে ঢাকাগামী গাড়ির লেন) লেন দিয়ে একটি অটোরিকশা হঠাৎ দ্রুতগতিতে পদ্মা সেতুতে উঠতে থাকে। এ অবস্থায় পদ্মা সেতু ও এক্সপ্রেসওয়েতে নিরাপত্তার দায়িত্বে থাকা টহলরত গাড়ি নিয়ে অটোরিকশাটি থামাতে ছুটে যান কয়েকজন। তবে অটোরিকশাটির গতি বেশি থাকায় সেতুটির ২১ নম্বর পিলারের কাছে চলে আসে। দ্রুত অটোরিকশাটি থামিয়ে রেলিংয়ে উঠে নদীতে ঝাঁপ দেন অটোরিকশাচালক।

খবর পেয়ে পদ্মা সেতুর দক্ষিণ থানা-পুলিশ, নৌ পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে ছুটে আসে। পদ্মায় ঝাঁপ দেওয়ার পর থেকে চালক নিখোঁজ। কী কারণে তিনি নদীতে ঝাঁপ দিয়েছেন, তা জানা যায়নি।

শিবচর চরজানাজাত নৌ পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক মো. রুহুল আমিন বলেন, নিখোঁজ অটোরিকশাচালকের সন্ধানে পদ্মা নদীতে উদ্ধার অভিযান চলছে। তবে এখনো চালকের খোঁজ মেলেনি।

পদ্মা সেতুর দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমারত হোসেন বলেন, মাওয়া প্রান্ত থেকে এসে সেতুর ২১ নম্বর পিলার পর্যন্ত এসেছিল অটোরিকশাটি। ওখান থেকে নদীতে ঝাঁপ দেওয়ার পর থেকে তিনি নিখোঁজ। তাঁকে উদ্ধারে অভিযান চলছে। তবে ধারণা করা হচ্ছে, ধরা পড়ার ভয়ে অটোরিকশা পদ্মা সেতুর ওপরে রেখেই নদীতে ঝাঁপ দিয়েছেন চালক।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.