খুলনায় চিকিৎসকের ওপর হামলা, পুলিশ কর্মকর্তা প্রত্যাহার

0
103

খুলনায় চিকিৎসকের ওপর হামলার ঘটনায় পুলিশের এএসআই নাঈমুজ্জামান শেখকে প্রত্যাহার করেছে সাতক্ষীরা জেলা পুলিশ। আজ বৃহস্পতিবার তাকে জেলা পুলিশ লাইন্সে প্রত্যাহার করা হয়।

খুলনার সোনাডাঙ্গা থানার ওসি মমতাজুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে বিএমএ খুলনার সাধারণ সম্পাদক ডা. মেহেদী নেওয়াজ জানান, বৃহস্পতিবার হামলাকারী নাঈমকে গ্রেপ্তারের দাবিতে বেলা ১১টায় শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালে বিক্ষোভ সমাবেশের কর্মসূচি ছিল। সেই কর্মসূচি বাতিল করা হয়েছে।

তিনি জানান, সকাল দশটায় বিভাগীয় কমিশনার বিএমএ নেতাদেরকে নিয়ে বৈঠক করেন। এরপর বেলা ১১টায় বিএমএ কার্যালয়ে চিকিৎসকদের জরুরি সভা আহবান করেন। সেই সভায় কর্মবিরতি অব্যাহত থাকবে কিনা সে বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

এদিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. রবিউল হোসেন জানান, সকাল সাড়ে নয়টা থেকে হাসপাতালের আউটডোরে টিকিট বিক্রি শুরু হয়েছে। কর্মবিরতি যদি প্রত্যাহার হয় তাহলে রোগীরা চিকিৎসা পাবেন।

কিন্তু আধা ঘণ্টা টিকিট বিক্রি করার পর আবার তা বন্ধ করে দেওয়া হয়েছে বলে জানা গেছে। এদিকে খুলনার সব সরকারি বেসরকারি হাসপাতালে চিকিৎসকদের কর্মবিরতি এখনও অব্যাহত রয়েছে।

এ বিষয়ে সাতক্ষীরা জেলা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান বলেন, অভিযুক্ত পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে বিভাগীয় মামলা করা হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.