কোক স্টুডিও বাংলা: আজ নতুন গান নিয়ে আসছেন আরফান মৃধা শিবলু

0
155
আরফান মৃধা শিবলুকোক স্টুডিও বাংলা

কোক স্টুডিও বাংলার সর্বশেষ প্রকাশিত গানটি ছিল ভাটিয়ালি গান ‘নদীর কূল’। নদীর কূলের হাহাকার ছাপিয়ে আজ আসছে নতুন গান, হৃদয় ভরানো ভালোবাসার গান। সারি, ভাটিয়ালির পর প্রেমময় গানটি দর্শক-শ্রোতাদের মন জয় করে নেবে বলে আশাবাদী সংশ্লিষ্ট ব্যক্তিরা।

গানটিতে কণ্ঠ দিয়েছেন আরফান মৃধা। শ্রোতাদের কাছে তিনি শিবলু নামে পরিচিত। এর আগে হাওয়া চলচ্চিত্রের জনপ্রিয় ‘সাদা সাদা কালা কালা’ গানটি গেয়ে দর্শকশ্রোতার মন জয় করে নিয়েছিলেন তিনি।

কোক স্টুডিও বাংলার নতুন গানে কণ্ঠ দেওয়া প্রসঙ্গে আরফান মৃধা বলেন, ‘কোক স্টুডিও বাংলার নতুন গানটি একটি রোমান্টিক ফোক গান। এটা মূলত প্রেমের গান। আকুলতার গান। গানটির গীতিকার-সুরকার এমন একজন নিভৃতচারী মানুষ, যিনি নিজের মতো করে মুখে-মুখেই গান বাঁধেন, নিজের মতো করেই আনমনে গেয়ে ওঠেন। আশা রাখছি, কোক স্টুডিও বাংলার অন্যান্য গানের মতো এই গানও দর্শক-শ্রোতাদের ঘোরের মধ্যে রাখবে বেশ কিছুদিন।’

আরফান মৃধার সঙ্গে আরও কণ্ঠ দিয়েছেন আলেয়া বেগম
আরফান মৃধার সঙ্গে আরও কণ্ঠ দিয়েছেন আলেয়া বেগমকোক স্টুডিও বাংলা

গানটিতে শিল্পী আরফান মৃধার সঙ্গে আরও কণ্ঠ দিয়েছেন আলেয়া বেগম। গানটির সুর ও সংগীতায়োজন করেছেন ইমন চৌধুরী। এই গানে কণ্ঠশিল্পীদের সঙ্গে সেতার ও ম্যান্ডালিনও বাজান তিনি। আজ সন্ধ্যায় কোক স্টুডিও বাংলার নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে নতুন গানটি।

উল্লেখ্য, কোক স্টুডিও বাংলা দ্বিতীয় মৌসুম শুরু করেছিল ‘মুড়ির টিন’ গান দিয়ে। শুরুতেই বাজিমাত। এরপর একে একে বিভিন্ন এলাকার আঞ্চলিক গানসহ সারি, ভাটিয়ালি ইত্যাদি গান প্রকাশ করা হয়।

গানটির সুর ও সংগীতায়োজন করেছেন ইমন চৌধুরী
গানটির সুর ও সংগীতায়োজন করেছেন ইমন চৌধুরী কোক স্টুডিও বাংলা

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.