কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মাহমুদা বেগম

0
117
আলফাডাঙ্গায় গণসংযোগ

কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মাহমুদা বেগম কৃক ফরিদপুরের আলফাডাঙ্গায় গণসংযোগ করেছেন। ফরিদপুর-১ আসনের আওতাধীন এলাকায় তিনি বর্তমান সরকারের তিন মেয়াদের উন্নয়নের ফিরিস্তি তুলে ধরে গণসংযোগ করেন। এ সময় তিনি জনগণকে আবারও নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানান।

শুক্রবার বিকেলে আলফাডাঙ্গর পাচুড়িয়া ইউনিয়নের বেড়িরহাট বাজারে গণসংযোগ শেষে রাতে উপজেলার আওয়ামী লীগ কার্যালয়ে আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেন মাহমুদা বেগম কৃক। তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। সারাবিশ্ব যখন অর্থনৈতিক সমস্যায় জর্জরিত সেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শিতায় দেশের জনগণ অনেক সুখে রয়েছে। শেখ হাসিনার প্রচেষ্টায় স্বপ্নের পদ্মা সেতু হয়েছে বলেই ফরিদপুরসহ এ অঞ্চালের মানুষ দুই ঘণ্টা সময়ের মধ্যে রাজধানীতে যাতায়াত করতে পারছে। রাজধানীতে মেট্রোরেল চালু, দেশজুগে ঘরে ঘরে বিদ্যুৎ, বঙ্গবন্ধ স্যাটেলাইট-১, পায়রা বন্দর, বঙ্গবন্ধু টানেল, শতভাগ করোনা টিকা নিশ্চিতকরণ, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, মুজিববর্ষ উপলক্ষে হাজার হাজার গৃহহীনের মাঝে গৃহ প্রদান, মসজিদ-মাদ্রাসা ও মন্দিরের সার্বিক উন্নয়নের সফলতাসহ সব ক্ষেত্রে দেশের মধ্যে ব্যাপক উন্নয়ন হয়েছে।’

এ উন্নয়নের অগ্রযাত্রার অব্যাহত রাখতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগকে পুনরায় নির্বাচন করার জন্য সকলের কাছে নৌকা মার্কায় মূল্যবান ভোট এবং দোয়া প্রার্থনা করেন মাহমুদা বেগম কৃক।

তিনি আরও বলেন, আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগের পক্ষ থেকে ফরিদপুর-১ আসনের নমিনেশন চাইবো। এ অঞ্চলের মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য আমি প্রাণপ্রিয় নেত্রীর কাছে আবারও ছুটে যাবো। ফরিদপুর-১ আসনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকেই নমিনেশন দিয়ে পাঠাবো আমরা তারই কাজ করবো। আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হলে নিজেদের ভিতর সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় আনার আহ্বান জানান মাহমুদা বেগম কৃক।

এ সময় উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক ও ডুমাইন ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান খুরশিদ আলম মাসুম, মধুখালী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মের্শেদা আক্তার মিনা, পাচুড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম মিজানুর রহমান ও পাচুড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি রফিকুল ইসলাম প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.