কুমিল্লায় যুবলীগ নেতা জামাল হত্যা মামলার তিন আসামি গ্রেপ্তার

0
96
জামাল হোসেন

কুমিল্লার তিতাস উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক জামাল হোসেন হত্যা মামলার তিন আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গতকাল শনিবার রাত সাড়ে ১১টায় র‌্যাব কুমিল্লা অফিসের সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আজ রোববার কুমিল্লা নগরের শাকতলা এলাকায় র‌্যাব -১১ এর ক্রাইম প্রিভেনশন কোম্পানি-২ কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত তথ্য তুলে ধরা হবে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গ্রেপ্তার তিনজনের মধ্যে একজন মামলার চার নম্বর আসামি মো. শাহিনুল ইসলাম ওরফে সোহেল শিকদার (৪৮)। গতকাল সকাল ছয়টায় ঢাকার রায়েরবাগ এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। তিনি তিতাস উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও তিতাস উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান।

পরিবারের অভিযোগ, তিতাসে ইউপি চেয়ারম্যান মনির হত্যা মামলা তুলে না নেওয়ায় জামালকে হত্যা

সোহেল শিকদারের বাবা বলরামপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আক্তার হোসেন ওরফে নিজাম গতকাল রাতে বলেন, ‘আমার বড় ছেলে সোহেল শিকদারকে শনিবার সকাল ছয়টায় র‌্যাবসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর তিনটি ইউনিটের সদস্যরা ঢাকার রায়েরবাগ এলাকার এক আত্মীয়ের বাসা থেকে গ্রেপ্তার করেছে। এরপর ওর হদিস মেলেনি। আমরা বিভিন্ন স্থানে খোঁজ নিচ্ছি।’

গত ৩০ এপ্রিল রাত আটটার দিকে কুমিল্লার দাউদকান্দি উপজেলার গৌরীপুর পশ্চিম বাজারে তিতাস উপজেলার জিয়ারকান্দি গ্রামের বাসিন্দা জামাল হোসেনকে গুলি করে হত্যা করে বোরকা পরা তিন দুর্বৃত্ত। এ ঘটনায় ২ মে রাত সাড়ে ১১টায় দাউদকান্দি থানায় নয়জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা সাত থেকে আটজনের নামে হত্যা মামলা করেন জামালের স্ত্রী পপি আক্তার।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.