কুমিল্লায় কাভার্ডভ্যান-পিকআপ মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪

0
124
কাভার্ডভ্যান-পিকআপ মুখোমুখি সংঘর্ষ

কুমিল্লার লালবাগ এলাকায় কিশোর খেলোয়াড়দের বহনকারী পিকআপের সঙ্গে কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও অন্তত ১৫ জন। রোববার বিকেল ৩টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের লালবাগ এলাকায় ইউটার্নে এ দুর্ঘটনা ঘটে। এই দুর্ঘটনার কারণে স্থগিত করা হয়েছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ম্যাচ।

নিহতরা হলেন- লালবাগ গ্রামের পিকআপ ভ্যান চালক মোরশেদ, স্কুল ছাত্র সাকিব, সৈকত ও ফয়সাল।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, একটি খোলা পিকআপ ভ্যানে করে ২০/২৫ জনের কিশোর খেলোয়াড়দের একটি দল সদর দক্ষিণ উপজেলা পরিষদ মাঠে খেলায় অংশ নিতে যাচ্ছিল। ওই মাঠে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনুর্ধ ১৭) এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা (অনুর্ধ ১৭) ২০২৩-এর খেলা ছিল। বিকেলে ‘বারপাড়া বনাম জোড়কানন (পূর্ব)’ ইউনিয়নের মধ্যে খেলা হওয়ার কথা ছিল। শিক্ষার্থীদের বহনকারী পিকআপটি লালবাগ এলাকায় ইউটার্নে পৌঁছার পর একটি কাভার্ডভ্যান সেটিকে ধাক্কা দেয়। এসময় কাভার্ডভ্যানের নিচে চাপা পড়ে পিকআপটি। খবর পেয়ে পুলিশ, হাইওয়ে পুলিশ ও সদর দক্ষিণ ফায়ার সার্ভিসের দল ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ শুরু করে। ক্রেন দিয়ে কাভার্ডভ্যান সরিয়ে খেলোয়াড়দের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে পিকআপের চালক মোরশেদ এবং খেলোয়ার সৈকতকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। আর ঢাকায় নেওয়ার পথে মারা যান খেলোয়ার সাকিব ও ফয়সাল।

নিহত সাকিবের চাচা রবিউল জানান, আশঙ্কাজনক অবস্থায় সাকিব ও ফয়সালকে ঢাকা নেওয়ার পথে দাউদকান্দিতে পৌঁছার পর তারা মারা যায়। এখন তাদেরকে বাড়িতে নেওয়া হচ্ছে।

সদর দক্ষিণ মডেল থানার ওসি দেবাশীষ চৌধুরী বলেন, দুর্ঘটনায় চারজন মারা যাওয়ার খবর পেয়েছি। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে। সদর দক্ষিণ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শুভাশিষ ঘোষ সাংবাদিকদের জানান, দুর্ঘটনার কারণে নির্ধারিত খেলাটি স্থগিত করা হয়েছে। হতাহতদের ব্যাপারে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তদারকি করা হচ্ছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.