কিশোরগঞ্জে একদিনে চার সড়ক দুর্ঘটনা, আহত ১৪

0
111
কিশোরগঞ্জের হাসপাতাল, মিঠামইন ও অষ্টগ্রামে একই দিনে চারটি সড়ক দুর্ঘটনা

কিশোরগঞ্জের মিঠামইন ও অষ্টগ্রামে একই দিনে চারটি সড়ক দুর্ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছেন ১৪ জন। বৃহস্পতিবার ভোর থেকে দুপুর পর্যন্ত এসব দুর্ঘটনা ঘটে।

এদিন ভোরে অষ্টগ্রাম-বাজিতপুর সড়কের হুমায়ুনপুর এলাকায় দুইটি অটোরিকশা ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষ হয়। এসময় একটি অটোরিকশা উল্টে মোটরসাইকেল চালকসহ পাঁচজন আহত হন।

আহতরা হলেন- রমজান (২৫), শিখা (৩৫), আকবর (৫০), রিমা (১৫) ও সুলতান (৫০)। তাদের ভাগলপুর মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, বাজিতপুর থেকে দুইটি অটোরিকশায় ১০ যাত্রী অষ্টগ্রামের উদ্দেশ্যে রওনা দেন। হুমায়ুনপুর

এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেল দুই অটোররিকশার মাঝখানে ধাক্কা দিলে ত্রিমুখী সংঘর্ষ হয়। এসময় একটি অটোরিকশা উল্টে চারজন আহত হন। এছাড়া মোটরসাইকেল চালক আহত হন।

অন্যদিকে, মিঠামইনে ট্রাকের ধাক্কায় অটোরিকশার পাঁচ যাত্রী আহত হয়েছেন। আহতদের মধ্যে তিনজন নারী ও দুইজন পুরুষ। বৃহস্পতিবার ভোরে উপজেলার কেওয়ারজোর ইউনিয়নের তেলিখাই গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের মিঠামইন উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে সুশীল বৈষ্ণব (৫৫) গুরুতর আহত হয়েছেন।

এদিকে, এক ঘণ্টার ব্যবধানে একই সড়কে ট্রাকের ধাক্কায় আরোহীসহ মোটরসাইকেল চালক খাদে পড়ে যান। এতে চালক মিজান (৩৫) গুরুতর আহত হন। প্রথমে তাকে মিঠামইন উপজেলা হাসপাতালে ও পরে ভাগলপুর মেডিকেল হাসপাতালে নেওয়া হয়। আরোহী শফিকুলকে (২৫) মিঠামইন উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এছাড়া মিঠামইন কাটখাল সড়কের ঘাগড়া আশ্রম এলাকায় অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশা চালক গোস্বামী আখড়ার সেবায়েত ব্রজেন্দ্র বৈষ্ণব (৭০) গুরুতর আহত হন। তাকে মিঠামইন উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। মোটরসাইকেল চালক জামালকে (৩০) কিশোরগঞ্জ আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চারটি দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন মিঠামইন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কলিন্দ্রনাথ গোলদার। তিনি বলেন, এসব দুর্ঘটনায় এখনো কেউ অভিযোগ করেননি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.