‘কিলহিম’ ছবির শোতে লোক ভাড়া করে আনা ও নারীদের হেনস্তার অভিযোগ

0
130
’কিলহিম’ ছবির শো'

ঈদে মুক্তি পাওয়া ’কিলহিম’ ছবির শো’ দেখাতে লোক ভাড়া করে  আনার অভিযোগ উঠেছে অনন্ত জলিল ও ছবিটির পরিচালক ইকবালের বিপরীতে। সেই ভাড়া করে আনা লোকদের দ্বারা বেশ’ কজন নারী গণমাধ্যমকর্মী হেনস্তার শিকার হয়েছে বলেও অভিযোগ উঠেছে।

রোববার স্টার সিনেপ্লেক্সের বসুন্ধরা শাখায় ‘কিলহিম’ ছবি শো’তে হাজির হবেন জানিয়ে সাংবাদিকদের আহ্বান করেছিলেন অনন্ত জলিল। সেখানেই গণমাধ্যমকর্মীরা অনন্ত জলিলের লোকদের দ্বারা হেনস্তার শিকার হন। যদিও ছবির পরিচালক বলছেন, লোক ভাড়া করে আনার অভিযোগ একেবারেই মিথ্যা। ছবিটি দেখতে আসা দর্শকদে ভিড় উপচে পড়ায় ধাক্কাধাক্কি বেশি হয়েছে। ওই ভিড়ের কবলে অনন্ত জলিলসহ তিনি নিজেও পড়েছিলেন।

হেনস্থার শিকার হওয়া একজন বলেন, আমরা অনন্ত জলিলের দাওয়াতেই হল ঈদের দ্বিতীয় দিন সিনেপ্লেক্সে হলে দর্শকদের উপস্থিতি কাভার করতে যাই। কিন্তু সেখানে যারা অপ্রীতিকর পরিস্থিতি তৈরি করেন তারা কেউ সিনেমার দর্শক নন, তারা অনন্ত জলিলকে যেভাবে স্যার  বলেন না। এ ছাড়াও তাদের আচরণ দেখে সবাই বুঝবে তারা যে ভক্ত নন, নায়কের স্টাফ!

সরেজমিনে দেখা যায়, বিকেল সাড়ে ৪টা থেকৈ অনন্তকে ফুলেল শুভেচ্ছা জানাতে বেশ কিছু ভক্ত কিলহিম সিনেমার পক্ষে  স্টার সিনেপ্লের বাইরে অপেক্ষা করছিলেন। তারা মূলত সিনেমার দর্শক না। সিনেমা দেখেওনি তারা। সেখানে হাজির হওয়া সাংবাদিকদের শুরু থেকেই ভিডিও ফুটেজ সংগ্রহ করার কাজে বাঁধা প্রদান করে আসছিলেন। অনন্তকে ফুল দেয়ার আয়োজনের সময়, ভিড়ের সুযোগকে কাজে লাগিয়ে নারী সাংবাদিকদের হেনস্তা করার চেষ্টা করেন তারা।

শুধু হেনস্তাই নয় একটি বেসরকারী টিভি  চ্যানেলের ট্রাইপড ও অন্য একটি চ্যানেলের ব্যুমও নিয়ে যায় তারা। পাশাপাশি একটি  অনলাইন নিউজ পোর্টালের ব্যু্মও ভেঙে ফেলে।

বিষয়টি নিয়ে কথা বললে এড়িয়ে যান ছবির পরিচালক ইকবাল। তিনি বলেন, ‘এমন কিছুই আমার চোখে পড়েনি। আমাদের কাছে কেউ অভিযোগও করেনি। কাল তো আমিও ভিড়ে আমার আংটি হারিয়ে ফেলেছি। আর লোক ভাড়া করে আনার যে বিষয়টি বলা হচ্ছে তা মিথ্যা। তারা নায়কের ক্রেজি ভক্ত। অনন্ত ভাইকে এক পলক দেখতেই তারা ছুটে এসেছেন।’

উল্লেখ্য, গত ঈদুল আজহাতেও ‘দিন দ্য ডে’ ছবির বেলায় লোক ভাড়া করে প্রেক্ষাগৃহে ভিড় বাড়ানোর অভিযোগ উঠেছিল অনন্ত জলিরের বিপরীতে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.