ছাদ থেকে পড়ে অজ্ঞান নকুল কুমার, হাসপতালে ভর্তি

0
75
নকুল কুমার বিশ্বাস। ছবি: সংগৃহীত

নিজ বাড়ির ছাদ থেকে পড়ে দিয়ে অজ্ঞান হয়ে হাসপতালে ভর্তি হয়েছেন কণ্ঠশিল্পী নকুল কুমার বিশ্বাস। জানা গেছে,গত ১৫ ফেব্রুয়ারি মাদারীপুর সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের কলাগাছিয়া গ্রামের বাড়ির ছাদ থেকে পড়ে জ্ঞান হারিয়ে ফেলেন। দ্রুত তাকে অ্যাম্বুলেন্সেযোগে হাসপাতালে নেওয়া হয়।

নকুল কুমারের সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করা ভিডিও ও স্ট্যাটাস দিয়ে এ ঘটনা জানানো হয়েছে।

ফেসবুক পেজে জানানো হয়েছে, বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে গ্রামের বাড়িতে শিমুল গাছের ডাল কাটতে নিজ-বাড়ির দোতলা ছাদে ওঠেন তিনি। এরপর র‌্যালিং-এর পাশে দাঁড়িয়ে ডাল কাটার সময় অসাবধানবশত ছাদ থেকে মাটিতে পড়ে যান তিনি। এসময় শব্দ হলে বাড়ির লোকজন তাকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে অ্যাম্বুলেন্সযোগে জেলা সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে রাজধানীর পপুলার হাসপাতালে নেওয়া হয়। সেখানে তিনি এখনও চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

নকুল কুমার বিশ্বাসের বন্ধু আসাদুজ্জামান লিটন জানান, আমাদের সবার প্রিয় কণ্ঠশিল্পী অল্পের জন্য বেঁচে গেছেন। দ্রুত হাসপাতালে নেওয়ায় তেমন কোন ক্ষতি হয়নি। বর্তমানে তিনি সুস্থ আছেন। তবে, এখনও হাসপাতালে।

কণ্ঠশিল্পী নকুল কুমার  জানান, গ্রামের বাড়ির দোতলা ভবনের চারপাশ শিমুল গাছের ডালে ছেঁয়ে গেছে। সেই ডাল কাটতে গিয়েই এ দুর্ঘটনা ঘটেছে। অন্যের সাহায্য ছাড়া এখন চলতে পারছিনা। পপুলার হাসপাতালে বিভিন্ন পরীক্ষা নিরীক্ষা চলছে, রিপোর্ট হাতে পেলে চিকিৎসকের পরামর্শে পরবর্তী স্বাস্থ্যসেবা নেব। আমার জন্য সবাই দোয়া করবেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.