হাসপাতালে গেলেন ইমরান খান

0
81
পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান হাসপাতালে গেছেন। গতকাল শুক্রবার দিবাগত মধ্যরাতে লাহোরের শওকত খানম মেমোরিয়াল ক্যানসার হাসপাতালে যান তিনি। পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) পক্ষ থেকে বলা হয়েছে, নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার জন্য দলীয় প্রধান ইমরান খান হাসপাতালে গেছেন।

স্থানীয় সময় রাত ১টা ৩৫ মিনিটে করা টুইটে এ তথ্য জানানো হয়েছে।

টুইটে একটি ভিডিও যুক্ত করা হয়েছে। এতে দেখা যাচ্ছে, গাড়িবহর নিয়ে লাহোরের জামান পার্কের বাসভবন থেকে হাসপাতালের উদ্দেশে বের হন ইমরান খান।

আল-কাদির ট্রাস্ট দুর্নীতির মামলায় ৯ মে রাজধানী ইসলামাবাদে ইমরান খান গ্রেপ্তার হন। তবে তিনি এখন জামিনে রয়েছেন। জামিন পাওয়ার পর থেকে তিনি লাহোরে জামান পার্কের বাড়িতে রয়েছেন।

ইমরান খানের গ্রেপ্তারের জেরে পাকিস্তানজুড়ে ব্যাপক সহিংসতা ছড়িয়ে পড়ে। এর পর থেকে পিটিআই নেতা-কর্মীদের ওপর ধরপাকড় অব্যাহত রেখেছে পুলিশ।

এদিকে পাঞ্জাব পুলিশের অভিযোগ, ৩০–৪০ জন সন্ত্রাসী ইমরানের বাড়িতে লুকিয়ে আছেন। তাঁদের ধরতে আদালতের অনুমতি নিয়ে গত বৃহস্পতিবার লাহোরে ইমরানের বাড়িতে তল্লাশি চালাতে যায় পাঞ্জাব পুলিশ। তবে ইমরানের দল পিটিআইয়ের নেতা–কর্মীরা পুলিশকে বাধা দেন।

এর পরিপ্রেক্ষিতে লুকিয়ে থাকা সন্ত্রাসীদের পরবর্তী ২৪ ঘণ্টার মধ্যে পুলিশের হাতে তুলে দিতে পিটিআইয়ের প্রতি আহ্বান জানানো হয়। তা না হলে ব্যবস্থা নেওয়ার হুমকিও দেওয়া হয়েছে। তবে নির্ধারিত সময় চলে গেলেও কোনো পদক্ষেপ নেওয়া হয়নি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.