ওয়াটারএইডে চাকরি, বেতন প্রায় সোয়া লাখ, দুই দিন ছুটি

0
109
মডেল: হাদী, রিয়া ও সিফাত

আন্তর্জাতিক সংস্থা ওয়াটারএইড বাংলাদেশ জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি ঢাকা অফিসে টেকনিক্যাল স্পেশালিস্ট পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

  • পদের নাম: টেকনিক্যাল স্পেশালিস্ট
    পদসংখ্যা:
    যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয়/ প্রতিষ্ঠান থেকে সিভিল/ এনভায়রনমেন্টাল/ ওয়াটার রিসোর্স ইঞ্জিনিয়ারিংয়ে বিএসসি ডিগ্রি থাকতে হবে। ইঞ্জিনিয়ারিং, এনভায়রনমেন্ট বা ডেভেলপমেন্ট বিষয়ে স্নাতকোত্তর বা সমমানের ডিগ্রি বাড়তি যোগ্যতা হিসেবে বিবেচিত হবে। ইঞ্জিনিয়ারিং/ উন্নয়ন খাত এবং ওয়াশ/ ক্লাইমেট চেঞ্জে অন্তত ছয় বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। জাতীয় ও আন্তর্জাতিক পরিসরে ওয়াটার, স্যানিটেশন অ্যান্ড হাইজিন ও ক্লাইমেট চেঞ্জ বিষয়গুলো নিয়ে জানাশোনা থাকতে হবে। উপস্থাপনা ও যোগাযোগে দক্ষ হতে হবে। সমস্যা সমাধান ও নেতৃত্বের সক্ষমতা থাকতে হবে। কম্পিউটার চালনায় দক্ষতাসহ ডেটা কালেকশন, অ্যানালাইসিস, প্রোগ্রামিং ও মডেলিংয়ে দক্ষ হতে হবে। অ্যানালিটিক্যাল দক্ষতাসহ বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। ফিল্ড ভিজিটের মানসিকতা থাকতে হবে।

বেসরকারি সংস্থায় ঢাকার বাইরে চাকরি, বেতন ৯১ হাজার

চাকরির ধরন: চুক্তিভিত্তিক (নবায়নযোগ্য)
কর্মস্থল: ঢাকা
কর্মঘণ্টা: সপ্তাহে ৩৭.৫ ঘণ্টা
বেতন ও সুযোগ-সুবিধা: মাসিক বেতন ১,২৩,৬০০ টাকা। এ ছাড়া প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী উৎসব বোনাস, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, জীবনবিমা, স্বামী/স্ত্রী-সন্তানের চিকিৎসা সুবিধাসহ মুঠোফোন বিল দেওয়া হবে। সপ্তাহে দুই দিন ছুটির সুযোগ আছে।

যেভাবে আবেদন
আগ্রহী প্রার্থীদের ওয়াটারএইড বাংলাদেশের চাকরিসংক্রান্ত ওয়েবসাইটের এই লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে Apply Now-এ ক্লিক করে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ২২ জুলাই ২০২৩।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.