ওসিমেনের জন্য ১৫০ মিলিয়ন খরচ করবে পিএসজি!

0
109
নাপোলির নাইজেরিয়ান স্ট্রাইকার ভিক্টর ওসিমেন। ছবি: ফাইল

আগামী দলবদলের মৌসুমের ‘হটকেক’ নাপোলিতে খেলা ২৪ বছর বয়সী নাইজেরিয়ান স্ট্রাইকার ভিক্টর ওসিমেন। তাকে দলে নিতে চায় ইউরোপের জায়ান্ট ক্লাবগুলো।

গুঞ্জন আছে, রিয়াল মাদ্রিদ করিম বেনজেমার দীর্ঘমেয়াদি বিকল্প হিসেবে ওসিমেনের কথা ভাবছে। সাদিও মানের সঙ্গে মোটা অঙ্কের অর্থ জুড়ে ওসিমেনকে অদল-বদল করতে চায় বায়ার্ন মিউনিখ। হ্যারি কেন নয়তো ওসিমেন; একজনকে চায়ই চায় ম্যানচেস্টার ইউনাইটেডের।

ওসিমেনকে কেনার লড়াইয়ে আছে পিএসজিও। লিওনেল মেসির সঙ্গে চুক্তি নবায়ন করতে পারছে না প্যারিসের ক্লাবটি। কাতারি অর্থে চলা লিগ ওয়ান জায়ান্টরা নেইমার জুনিয়রকে বিক্রি করে দিতে চায় বলে খবর। চলতি মৌসুমের মতো সামনের মৌসুমও বাজে কাটলে কিলিয়ান এমবাপ্পেকেও ধরে রাখা কঠিন হবে দলটির জন্য।

সেজন্য নাইজেরিয়ান স্ট্রাইকারকে কিনতে চায়  পিএসজি। সংবাদ মাধ্যম ফুটবল ইনসাইডার দাবি করেছে, প্যারিসিয়ানরা রেকর্ড ১৫০ মিলিয়ন ইউরো দিয়ে কিনতে চায় ওসিমেনকে। এর আগে চেলসি তার জন্য ১০০ মিলিয়ন ইউরো দাম তোলায় পিএসজির এই বিড বলে উল্লেখ করা হয়েছে।

চলতি মৌসুমে ওসিমেন সব প্রতিযোগিতা মিলিয়ে ৩১ ম্যাচে ২৬ গোল করেছেন এবং পাঁচ গোলে সহায়তা দিয়েছেন। তার জাদুতে এক যুগের বেশি সময় পরে লিগ শিরোপা জিততে যাচ্ছে নাপোলি। ইতালির ক্লাবটির সঙ্গে তার ২০২৫ সাল পর্যন্ত চুক্তি আছে। ফুটবল টান্সফার মার্কেটের তথ্য অনুযায়ী, তার বর্তমান বাজার মূল্য ধরা হচ্ছে ১০০ মিলিয়ন ইউরো।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.