ঐশ্বরিয়াকে প্লাস্টিক বলার প্রসঙ্গে মুখ খুললেন ইমরান

0
65
ঐশ্বরিয়া ও ইমরান হাশমি

ব্যক্তিগত জীবনে কম বিতর্কের মুখে পড়েননি বলিউড অভিনেতা ইমরান হাশমি। তবে সে সব নিয়ে কখনও লুকোছাপা করেননি তিনি। বরং বিতর্কিত বিষয় হলেও বরাবরই খোলাখুলিভাবে কথা বলতে পছন্দ করেন এই অভিনেতা। বেশ কয়েক বছর আগে ঐশ্বরিয়াকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করে আলোচনায় এসেছিলেন ইমরান। সম্প্রতি সেই প্রসঙ্গ টেনে নতুন করে চর্চা শুরু হল নেটদুনিয়া।

করণ জোহরের ‘কফি উইথ করণ’-এ অতিথি হয়ে এসে বেকায়দায় পড়েছেন বলিউডের বহু তারকা। অনেকেই বেখেয়ালি হয়ে এমন বেফাঁস মন্তব্য করে বসেন যে, যেটা নিয়ে পরবর্তীতে ভুগতে হয় তাদের। রীতিমতো সমালোচনা আর ট্রলের মুখে পড়েন তারকারা। আর তাই করণের শোতে অতিথি হয়ে আসার আগে অনেকেই দুবার ভাবেন।

বেশ কয়েক বছর আগে করণের শোতে হাজিরে হয়ে এমনই বিপাকে পড়েছিলেন ইমরান। সেই পর্বে ঐশ্বরিয়াকে রীতিমতো প্লাস্টিকের সঙ্গে তুলনা করেছিলেন তিনি। এ কারণে ব্যাপক কটাক্ষের মুখে পড়েন এই অভিনেতা। সম্প্রতি বিষয়টি নিয়ে মুখ খুলেছেন ইমরান।

‘কফি উইথ করণ’-এর র‌্যাপিড ফায়ার প্রশ্নের মুখোমুখি পড়তে হয় অতিথিদের। সেই ধারাবাহিকতায় কয়েক জন বলিউড নায়িকার নাম বলা হয়েছিল ইমরানকে। তাদের নাম শুনে ইমরানের প্রথম কোন জিনিসটি মনে আসে, মূলত সেটাই ছিল খেলার মূল অংশ।

খেলার নিয়ম অনুযায়ী যখন ঐশ্বরিয়ার নাম আসে, ঠিক তখনই অভিনেত্রীর নাম শুনে তাকে প্লাস্টিক বলেছিলেন ইমরান। এরপর থেকেই নানা ভাবে বিষয়টি নিয়ে চর্চা আর সমালোচনা যেন থামছেই না।

ভারতীয় গণমাধ্যমে সেই সমালোচনার জবাব দিলেন ইমরান। তিনি বলেন, এ ধরনের মন্তব্য আমি সচেতন ভাবে তখন করিনি। কোনো কিছু ভেবেও বলিনি। সেই সময় যা মুখে আসে, সেটাই বলেছিলাম।

সূত্র : আনন্দবাজার

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.