এমবাপ্পের জোড়া গোল, পিএসজির বড় জয়

0
82
কিলিয়ান এমবাপ্পে

নতুন বছরের শুরুতেই কিলিয়ান এমবাপ্পের পিএসজি ছাড়া নিয়ে আবারও গুঞ্জন উঠেছে। তবে মাঠের পারফরম্যান্সেও আলো ছড়িয়ে যাচ্ছেন এই ফরাসি তারকা। ফ্রেঞ্চ কাপে এমবাপ্পের দুর্দান্ত পারফরম্যান্সে অলিঁওকে ৪-১ গোলে হারিয়েছে পিএসজি।

শনিবার (২১ জানুয়ারি) দিবাগত রাতে অলিঁওকে হারিয়ে ফ্রেঞ্চ ক্লাপের শেষ ষেলোয় পা রেখেছে পিএসজি। এই ম্যাচে জোড়া গোলে করেছেন এবং আরও দুটি সতীর্থদের করিয়েছেন এমবাপ্পে। তৃতীয় সারির ক্লাবের বিপক্ষে এই জয়টি তাদের খুবই প্রত্যাশিত।

এদিন ম্যাচের ১৬তম মিনিটে কোলো মুয়ানির কাছ থেকে বল পেয়ে নিচু শটে গোল করে পিএসজিকে এগিয়ে নেন এমবাপ্পে। এরপর আক্রমণ পাল্টা আক্রমণে খেলা এগোলেও গোল পাচ্ছিল না দুই দল। এতে ১-০ তে এগিয়ে থেকে বিরতিতে যায় পিএসজি।

দ্বিতীয়ার্ধে মাঠে নেমে ব্যবধান বাঁড়াতে মরিয়া হয়ে ওঠে প্যারিসিয়ানরা। ৬৩তম মিনিটে পেনাল্টি থেকে ব্যবধান বাড়ান এমবাপ্পে। এই জোড়া গোলে চলতি মৌসুমে ২৬ ম্যাচ খেলে তার গোল এখন ২৮টি। পিএসজির হয়ে তার রেকর্ড-যাত্রা পৌঁছে গেল ২৪০ গোলে।

৭২তম মিনিটে তার পাস থেকেই গোল করেন গন্সালো রামোস। ৮৬তম মিনিটে কর্নার থেকে গোলের দেখা পায় অলিঁও। তবে দুই মিনিট পরই আবার ব্যবধান বাড়িয়ে নেয় পিএসজি। এবার এমবাপের কাছ থেকে বল পেয়ে জালের দেখা পান সেনি মায়ুলু। ১৭ বছর বয়সী এই মিডফিল্ডার প্রথম গোলের স্বাদ পেলেন পিএসজির জার্সিতে। শেষ পর্যন্ত ৪-১ গোলের ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে পিএসজি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.