এবার শাহরুখ খানের বিরুদ্ধে মামলা

0
119
শাহরুখ খান

শাহরুখপুত্র আরিয়ানের মাদক মামলা নিয়ে বিতর্ক যেন থামছেই না। এই মামলায় আরিয়ান ছাড়া পেলেও এবার জড়িয়ে গেছেন শাহরুখ নিজেই। সন্তানকে বাঁচাতে এনসিবির কর্মকর্তাকে ঘুষ দেওয়ার অভিযোগ উঠেছে শাহরুখ খানের বিরুদ্ধে। এই অপরাধমূলক কার্যক্রমের জন্য মুম্বাই হাইকোর্টে শাহরুখের বিরুদ্ধে জনস্বার্থে মামলা করেছেন কে আর পাঠান নামের এক ব্যক্তি। খবর ইন্ডিয়া টুডের
২০ জুন এই জনস্বার্থ মামলার শুনানি হওয়ার কথা রয়েছে। এর আগে নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) সাবেক কর্মকর্তা সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে ৫০ লাখ রুপি ঘুষ নেওয়ার অভিযোগে এফআইআর দায়ের করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা (সিবিআই)।

শাহরুখ খানের বিরুদ্ধে করা আবেদনে বলা হয়েছে, দুর্নীতি প্রতিরোধ আইনের ১২ নম্বর ধারায় রয়েছে, যদি কোনো ব্যক্তি সরকারি কর্মকর্তার কাছে কোনো সুবিধা পাওয়ার আশায় অবৈধ কোনো লেনদেন করেন, তাহলে সেই ব্যক্তিও দোষী।

নিজ বাড়িতে শাহরুখ
নিজ বাড়িতে শাহরুখ

এই আবেদনে সিবিআইয়ের কাছে শাহরুখ ও আরিয়ানকেও অভিযুক্ত হিসেবে অন্তর্ভুক্ত করার কথা বলা হয়েছে। এ ছাড়া মুম্বাই পুলিশের যেসব কর্মকর্তা সমীর ওয়াংখেড়েকে ক্লিন চিট দিয়েছেন, তাঁদেরও মামলায় অন্তর্ভুক্ত করার আবেদন করা হয়েছে।

অভিযোগ উঠেছে, ২০২১ সালে প্রমোদতরীতে মাদকসহ শাহরুখপুত্র আটকের পর এনসিবি কর্মকর্তা সমীর ওয়াংখেড়ে শাহরুখের কাছে ২৫ কোটি রুপি চান আরিয়ানকে ছেড়ে দিতে। এরপর কেপি গোসাভির মধ্যস্থতায় ১৮ কোটি রুপিতে চুড়ান্ত হয় এই চুক্তি। প্রথম ধাপে ৫০ লাখ রুপি প্রদান করেন শাহরুখ খান। এর সত্যতা উদ্‌ঘাটনের জন্য সিবিআই নারকো বিশ্লেষণ এবং লাই ডিটেক্টর টেস্ট করতে চেয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.