এখন সেমিফাইনাল, আগামী ডিসেম্বরে ফাইনাল খেলা হবে: ওবায়দুল কাদের

0
130
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক এবং সেতু মন্ত্রী ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক এবং সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, খেলা হবে, এখন সেমিফাইনাল খেলা হচ্ছে, আগামী ডিসেম্বর অথবা জানুয়ারি মাসে হবে ফাইনাল খেলা। জঙ্গিবাদ, সন্ত্রাস, দুর্নীতি, ভোটচোর ও লুটপাটের বিরুদ্ধে শেখ হাসিনার নেতৃত্বে ফাইনাল খেলায় আমারই বিজয়ী হবো।

রোববার বিকেলে মানিকগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপির সাত সংসদ সদস্য পদত্যাগের বিষয়ে ওবায়দুল কাদের বলেন, বিএনপির সাতজন সংসদ সদস্যের মধ্যে পাঁচজন পদত্যাগ করেছেন, স্পীকার গ্রহণও করেছেন। বিএনপির সদস্যদের পদত্যাগ মহাসিন্ধুর ভেতর বিন্দুর মতো। আওয়ামী লীগের ৩০১ সংসদ সদস্য রয়েছে। এছাড়া জাতীয় পার্টি, ওয়ার্কাস পার্টি, তরিকত ফেডারেশন, বিকল্পধারার সংসদ সদস্য রয়েছে। তারা তো পদত্যাগ করেনি। এর জন্য সংসদ অচল হয়ে পড়বে এটা ভাবার কোন কারণ নেই। এই ভুলের জন্য বিএনপিকে অনুতাপ করতে হবে।

তিনি আরও বলেন, আমাদের রিজার্ভ কমে গিয়েছিলো। এখন আবার রিজার্ভের গতি ফিরে এসেছে। ৫ মাসের আমদানি করার মত এখনো রিজার্ভ আমাদের আছে।

সেতু মন্ত্রী বলেন, দশ তারিখ তো চলে গেল কোথায় বিএনপির নেতারা। বেগম জিয়া তো ক্ষমতা দখল করতে পারল না, উনি যেখানে ছিল সেখানেই আছে। তারেক জিয়া তো মুচলেকা দিয়ে লন্ডনে গিয়েছে। দেখতে দেখতে ১৫ বছর চলে গেল। তারেক রহমান আসবে কোন বছরে? মানুষ বাঁচে কয় বছর।

আওয়ামীলীগের সাধারন সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিদেশি দূতাবাস সহিংসতা নিয়ে ক্ষোভ প্রকাশ হয়। পুলিশের উপর যখন হামলা হয়,পুলিশ যখন মার খেয়ে মাটিতে লুটিয়ে পড়ে তখন কোথায় যায় মানবাধিকার। কিসের মানবাধিকার?

যুক্তরাষ্ট্রকে উদ্দেশ্যে করে ওবায়দুল কাদের বলেন, আপনাদের দেশে প্রতিদিন নারী ধর্ষণের শিকার হচ্ছে, তখন কি মানবাধিকার লঙ্ঘন হয় না? তখন আপনারা নিরব থাকেন কেন?

সাত বছর পরে অনুষ্ঠিত সম্মেলনে জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুস সালামের সঞ্চালনায় আরো বক্তব্য প্রদান করেন, দলের সম্পাদকমন্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি,   দলের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ এমপি,ডা. মোস্তাফা জালাল মহিউদ্দিন, স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক এমপি, নাঈমুর রহমান দুর্জয় এমপি, মমতাজ বেগম এমপি, কেন্দ্রীয় নেতা সাঈদ খোকন, অ্যাডভোকেট সানজিদা খানম,সামছুন নাহার চাপা প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.