এক দিনে কাদের-ফখরুলের সঙ্গে ব্রিটিশ হাইকমিশনারের বৈঠক

0
131
কাদের-ফখরুলের সঙ্গে ব্রিটিশ হাইকমিশনারের বৈঠক

এক দিনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এবং বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সঙ্গে বৈঠক করলেন ঢাকায় নিযুক্ত যুক্তরাজ্যের হাইকমিশনার সারাহ কুক। যুক্তরাজ্যের ঢাকা দূতাবাস আজ বৃহস্পতিবার এক টুইটে এ তথ্য জানিয়েছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে যুক্তরাজ্যের হাইকমিশনার সারাহ কুক, ছবি: যুক্তরাজ্য হাই কমিশনের টুইট থেকে নেওয়া

টুইটে বলা হয়েছে, ব্রিটিশ হাইকমিশনার সারাহ কুক আজ আওয়ামী লীগ ও বিএনপির জ্যেষ্ঠ নেতাদের সঙ্গে বৈঠক করেছেন। এসব বৈঠকে তাঁরা যুক্তরাজ্য-বাংলাদেশের সম্পর্ক এবং বাংলাদেশের আগামী জাতীয় নির্বাচন নিয়ে আলোচনা করেছেন। যুক্তরাজ্য বাংলাদেশে অবাধ, সুষ্ঠু, অংশগ্রহণমূলক ও শান্তিপূর্ণ নির্বাচনকে উৎসাহিত করে।

মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ বিএনপি নেতাদের সঙ্গে যুক্তরাজ্যের হাইকমিশনার সারাহ কুকছবি: যুক্তরাজ্য হাই কমিশনের টুইট থেকে নেওয়া

বাসসের এক প্রতিবেদনে আওয়ামী লীগ সাধারণ সম্পাদকের সঙ্গে ব্রিটিশ হাইকমিশনারের সাক্ষাতের কথা উল্লেখ করা হয়েছে। তাতে বলা হয়, বৈঠক প্রসঙ্গে ওবায়দুল কাদের সাংবাদিকদের বলেছেন, সাক্ষাৎকালে দেশের আগামী জাতীয় নির্বাচন কীভাবে হবে, নির্বাচনকালীন সরকারের দায়িত্ব, বিরোধী দলের সঙ্গে সম্পর্ক কেমন হবে, তা নিয়ে আলোচনা হয়েছে। ব্রিটিশ হাইকমিশনার নির্বাচন অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ করার পাশাপাশি অংশগ্রহণমূলক করার কথা বলেছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.