‘একাল-সেকাল’-এর ছবি দিলেন অনন্যা, সঙ্গের দুজন কারা

0
135
সুহানা, শানায়ার সঙ্গে আগের ও বর্তমানের ছবি শেয়ার করেছেন অনন্যা, ইনস্টাগ্রাম থেকে

চাঙ্কি পান্ডের কন্যা অনন্যা পান্ডে, শাহরুখ খানের কন্যা সুহানা খান ও সঞ্জয় কাপুরের মেয়ে শানায়া কাপুরের বন্ধুত্ব অনেক দিনের। পার্টি, খেলার মাঠ থেকে ভ্রমণ—তিনজনকে প্রায়ই একসঙ্গে দেখা যায়। এবার তিনজনের নতুন ও পুরোনো ছবি শেয়ার করলেন অনন্যা। যা ভক্ত-দর্শকেরা বেশ ভালোভাবেই গ্রহণ করেছেন। খবর পিংকভিলার

অনন্যা আজ বিকেলে নিজের অফিশিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডলে একটি কোলাজ ছবি শেয়ার করেন।

সুহানা, শানায়ার সঙ্গে আগের ও বর্তমানের ছবি শেয়ার করেছেন অনন্যা
সুহানা, শানায়ার সঙ্গে আগের ও বর্তমানের ছবি শেয়ার করেছেন অনন্যা, ইনস্টাগ্রাম থেকে

কোলাজ থাকা একটি ছবি আগের, অন্যটি বর্তমান সময়ের। পুরোনো ছবিটিতে তিনজনের মাঝে আছেন শাহরুখের কন্যা সুহানা, তাঁর ডানে শানায়া, বাঁয়ে অনন্যা। কোলাজটি পোস্ট করে অনন্যা লিখেছেন, ‘সিসটার ফরএভার।’ সঙ্গে জুড়ে দিয়েছেন হার্টের ইমোজি।

এর আগে করণ জোহরের শো ‘কফি উইথ করণ’-এর সপ্তম সিজনে সুহানা ও শানায়ার সঙ্গে বন্ধুত্ব নিয়ে বিস্তারিত জানিয়েছিলেন অনন্যা। তিনি বলেছিলেন, ‘আমাদের সম্পর্ক আসলে বন্ধুত্বের চেয়েও বেশি, আমরা নিজেদের এক পরিবার মনে করি।’

সুহানা ও অনন্যা
সুহানা ও অনন্যা, ইনস্টাগ্রাম থেকে

অনন্যার পর সুহানা ও শানায়াও অভিনয়ে আসছেন। বলিউডের প্রতিযোগিতায় তাঁদের বন্ধুত্বে প্রভাব ফেলবে কি না এমন প্রশ্নের উত্তরে অনন্যা জানিয়েছিলেন, তাঁরা একসঙ্গে স্বপ্ন দেখেছেন, একসঙ্গে মিলেই তা সত্যি করবেন। এখানে বন্ধুত্ব নষ্ট হওয়ার কোনো ব্যাপার নেই।

সুহানা ও শানায়ার বলিউড অভিষেক হচ্ছে একই সঙ্গে। তাঁদের দেখা যাবে জোয়া আখতারের ‘দ্য আর্চিজ’-এ। শিগগিরই এটি মুক্তি পাবে নেটফ্লিক্সে।

অনন্যা পান্ডে
অনন্যা পান্ডেফেসবুক থেকে নেওয়া

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.