ঈশ্বর তাঁকে নিখুঁত করে গড়ার জন্য পর্যাপ্ত সময় নিয়েছেন : রাশমিকা

0
104
রাশমিকা মান্দানা

‘অ্যানিমেল’-এর শুটিং শেষ করলেন ভারতের জাতীয় ক্রাশ রাশমিকা মান্দানা। এ ছবিতে তাঁর কাজের অভিজ্ঞতা সম্প্রতি এক পোস্টের মাধ্যমে তুলে ধরেছেন এই দক্ষিণি নারী। ইনস্টা স্টোরিতে রাশমিকা লিখেছেন, ‘গত রাতে শুট করেছি। আর “র‍্যাপআপ” করেছি। এখন আমি হায়দরাবাদে। ‘পুষ্পা টু’ ছবির শুটিং শুরু করব। কিন্তু তার আগে কিছু কথা ভাগ করে নিতে চাই, জানাতে চাই ‘অ্যানিমেল’-এর সেটে কাজ করে কতটা মজা পাওয়া গেছে। ছবিটা আমার কাছে অপ্রত্যাশিতভাবে এসেছিল। আমার জন্য এটা অনেক বড় চমক ছিল। ছবিটিকে ঘিরে আমি অত্যন্ত রোমাঞ্চিত ছিলাম। কারণ, ‘অ্যানিমেল’-এর দলের সঙ্গে আমি কাজ করতে চেয়েছিলাম। আর এরা প্রত্যেকে “ডার্লিং”।

প্রতারণার শিকার রাশমিকা, কোটি টাকা গচ্চা

যাদের সঙ্গে কাজ করেছি, তারা প্রত্যেকে দারুণ পেশাদার আর কোমল হৃদয়ের মানুষ। তাদের বলেছি যে আরও এক হাজার বার আমি তাদের সঙ্গে কাজ করতে পারব। তারপরও আমি খুশি থাকব।

রাশমিকা মান্দানা
রাশমিকা মান্দানাফেসবুক থেকে নেওয়া

এ ছবির জন্য সব মিলিয়ে ৫০ দিনের মতো শুটিং করেছি। এ ছবির শুটিং শেষ হওয়ার পর অদ্ভুত এক শূন্যতা অনুভব করছি।’

পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গার উদ্দেশে তিনি লিখেছেন, ‘প্রত্যেকেই জানেন যে তিনি দুর্দান্ত। কাজ নিয়ে তিনি অত্যন্ত আবেগপ্রবণ। আর কোনো চরিত্র সৃষ্টিতে তিনি অসাধারণ। প্রতিটা দৃশ্য সম্পর্কে তাঁর ধারণা স্বচ্ছ। আর প্রত্যেক অভিনেতাকে তিনি তাঁর কাজের স্বাধীনতা দেন। বিষয়টা সত্যি অভিনব।’

রাশমিকা ‘অ্যানিমেল’ ছবিতে তাঁর পারফরম্যান্স সম্পূর্ণ হওয়ার কৃতিত্ব দিতে চান অভিনেতা রণবীর কাপুরকে।

রাশমিকা মান্দানা
রাশমিকা মান্দানাফেসবুক

এই অভিনেত্রী বলেছেন, ‘রণবীর কাপুরের কারণে আমার অভিনয় আর পারফরম্যান্স যেন আরও প্রস্ফুটিত হয়েছে। ছবিতে আমার অভিনয় যদি কারও ভালো লাগে, তার কৃতিত্ব রণবীরের। আর তিনি “রণবীর কাপুর” বলেই এটা সম্ভব হয়েছে। তিনি তুখোড় অভিনেতা, দারুণ মানুষ। আমার তাঁকে দারুণ লেগেছে। আমার মনে হয়, ঈশ্বর তাঁকে নিখুঁত করে গড়ার জন্য পর্যাপ্ত সময় নিয়েছেন। তবে শুরুতে আমি বেশ নার্ভাস ছিলাম।’

রণবীর কাপুর আর রাশমিকা মান্দানার জুটি দেখার অপেক্ষায় আছেন সিনেমাপ্রেমীরা। ‘অ্যানিমেল’ ছবিতে প্রথম তাঁরা জুটি বেঁধে আসবেন। সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত ছবিটিতে আরও আছেন অনিল কাপুর, ববি দেওল, তৃপ্তি ডিমরি আর অমৃতা পুরী। এ ছবিতে রণবীর কাপুরকে অ্যাকশন করতে দেখা যাবে। ‘অ্যানিমেল’ প্যান ইন্ডিয়া স্তরে ১১ আগস্ট মুক্তি পাবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.